Home বিনোদন শুটিং শুরু ~ নতুন বাংলা ছবি “হুলুস্থুলু”

শুটিং শুরু ~ নতুন বাংলা ছবি “হুলুস্থুলু”

শুটিং শুরু ~ নতুন বাংলা ছবি “হুলুস্থুলু”

ওয়েব ডেস্ক~ শুরু হল নতুন বাংলা ছবি ‘হুলুস্থলু’ এর শুভ মহরত ও শুটিং । শুটিং শুরু হলো বারুইপুরের শুটিং বাড়ি পরিমলকুঞ্জতে। অশোক কামলে নিবেদিত ‘মা ভবানী ফিল্মের ‘ ছবি ‘হুলুস্থুলু’ এর পরিচালনা করছেন সুজিত চক্রবর্তী । কাহিনি চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন চিত্রনাট্যকার শঙ্কর দাশগুপ্ত । প্রযোজনা করছেন পার্থসারথী মজুমদার । অভিনয়ে আছেন খরাজ মুখোপাধ্যায়,অনামিকা সাহা , শুভাশিস মুখোপাধ্যায়,দেবরাজ রায় , মানসী সহ প্রমুখরা। মানুষকে নির্মল ভাবে আনন্দ দেওয়ারই  প্রচেষ্টা এই ছবিতে করা হয়েছে। ছবিতে পুরনোদের পাশাপাশি নতুনরাও সুযোগ পেয়েছেন।Image result for হুলুস্থুলু শুটিং

ছবির নায়ক সাগর দত্তের এটিই প্রথম  কমেডি ছবি ।এখানে সাগরের চরিত্রের নাম জয় । যে চাকুরির খোঁজ করছে, কিন্ত এখনও পেয়ে ওঠেনি । ‘ছবির নায়িকা দুর্গা সাঁতরার চরিত্রের নাম ডোনা । ভীষন অহংকারী । যখন জেটা লাগবে তখনই সেটা চাই তার । কলেজের একটা ছেলের সঙ্গে তার প্রেম হয় । এর পর কি হয় সেটাই দেখার ।
ছবির গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করছেন  অনামিকা সাহা,যার চরিত্রের নাম তরঙ্গিনী,নায়িকার মা -একটু কড়া স্বভাবের কিন্তু একদমই নেগেটিভ  ক্যারেক্টার নয় ।তরঙ্গিনীর স্বামীর চরিত্রে অভিনয় করছেন বিশ্বজিৎ চক্রবর্তী । অনামিকা জানান এই ছবিতে আমি গানও করলাম এবং সেই গানে আমিই লিপ দিচ্ছি । ছবির সঙ্গীত পরিচালক ঋক প্রদ্যুৎ জুটির ঋক । ছবিতে মোট পাঁচটি গান থাকছে । গানগুলো গেয়েছেন -অনামিকা সাহা , অলিভিয়া জশীম , দেবলীনা নন্দী , তুহিন মন্ডল , পৌলমি মজুমদার । ছবির প্রযোজক পার্থসারথী মজুমদার ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here