Home অফ-বিট শুভশ্রী-নুসরতদের মতো পায়ে কালো সুতো পরছেন ? এক পায়ে কেন পরা হয় ? আসল সত্যি জানুন

শুভশ্রী-নুসরতদের মতো পায়ে কালো সুতো পরছেন ? এক পায়ে কেন পরা হয় ? আসল সত্যি জানুন

শুভশ্রী-নুসরতদের মতো পায়ে কালো সুতো পরছেন ? এক পায়ে কেন পরা হয় ? আসল সত্যি জানুন

[ad_1]

শুভশ্রী থেকে মনামী -নুসরতের এক পায়ে কালো সুতো বাঁধা থাকে কেন? স্টাইল নাকি অন্য কিছু? জানেন এক পায়ে কালো সুতো আসলে কেন পরে? নায়িকাদের দেখাদেখি আপনিও পায়ে কালো সুতো বেঁধেছেন? কারণটা না জেনেই পরে ফেললেন কোনও ভুল করলেন না তো? ওয়েস্টার্ন ড্রেসের সাথেও সব সময় নুসরতের এক পায়ে কালো সুতো বাধা থাকে। শুভশ্রীও তাই কিন্তু এরকম এক পায়ে কালো সুতো কেন পরেন জানেন?

সাধারণত গোড়ালিতে পরা হয় এই সুতো যদি আপনি আর্থিক সমস্যায় ভোগেন। এই সুতো আপনার সংসারে অভাব দূর করবে কিন্তু আপনার মনে হতে পারে শুভশ্রী বা নুসরতের তো টাকার অভাব নেই তাহলে ওরা কেন মানেন ? এই কালো সুতো পায়ে বাঁধা হলে খারাপ নজর থেকে এড়িয়ে যাওয়া যায়। শনির দশা কাটাতেও এই সুতো পরা যায়। সৌভাগ্য আসে সব কিছু ভালো হয়। একটি সুতো পরলেই কিন্তু হবে না। ৯টি একসঙ্গে গুচ্ছ করে বেঁধে একটি সুতোতে পরিণত করে তবেই পরা উচিত। যাঁরা চাকরি বা কোনও সুযোগ খুঁজছেন,তাঁদের জন্য এই সুতো অত্যন্ত শুভ। কিন্তু এখন অনেকেই স্টাইলের জন্য পরে।

কোনওকিছু না জেনে স্টাইলের জন্য পরলে উল্টে বিপদ হতে পারে আপনার। কাদের কালো সুতো পরা উচিত নয়?সেটাও জানুন বৃশ্চিক রাশি ও মেষ এই দুটি রাশির জাতক জাতিকাদের জন্য মোটেও শুভ নয় কালো সুতা। জ্যোতিষবিদদের মতে এই দুটি রাশিকে নিয়ন্ত্রণ করে মঙ্গল। তাই এদের জন্য কালো রং শুভ নয়। মকর, কুম্ভ ও তুলা এই তিন রাশির জন্য কালো রং ও কালো সুতা উপকারী। এই তিন রাশির জাতক জাতিকারা অনায়াসে কালো সুতা পড়তে পারেন। যদি হাতে আগে থেকেই লাল বা হলুদ সুতো থাকে তা হলে কালো সুতো মোটেই পরবেন না। চেষ্টা করুন শনিবার এই সুতো পরতে কারণ কালো শনির রং। আর যেহেতু কালো রং শনির প্রতীক তাই অবশ্যই আপনার জীবনে কেমন দশা চলছে তা জেনে নিয়ে পরুন।

জ্যোতিষীরা বলছেন কালো সুতো পরার সময় রুদ্র গায়েত্রী মন্ত্র জপ করুন। এতে কালো সুতোর শক্তি বৃদ্ধি হবে। বিশ্বাসের কথা খেয়াল রেখেই কালো সুতোকে নানা স্টাইলিশ লুক এনে দেয় অনেক কম্পানি। স্টোন বসানো বা নানারকম কালো কার কিনতে পাওয়া যায়। কিন্তু এটা পরছেন সেটায় যদি বিশ্বাস না করেন শুধু স্টাইলের জন্য পরে লাভ আছে কি?

 

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here