শেষমেশ রফা করতে অবস্থান বদল, ক্ষমা চাইলেন বিতর্কিত শিবসেনা সাংসদ

শেষমেশ রফা করতে অবস্থান বদল, ক্ষমা চাইলেন বিতর্কিত শিবসেনা সাংসদ

 ওয়েব ডেস্ক: ৭ই এপ্রিল অবশেষে নতি স্বীকার করতে বাধ্য হলেন বিতর্কিত শিবসেনা সাংসদ রবীন্দ্র গায়কোয়াড়, নিজের অবস্থান পাল্টে, অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী অশোক গজপতি রাজুর কাছে ক্ষমা চেয়ে একটি চিঠি পাঠান তিনি। যদিও তার আগেই দেশ জুড়ে বয়ে গিয়েছে নিন্দার ঝড়। বিমান চড়ায় জারি হয়েছে নিষেধাজ্ঞা। তবু নিজের অভব্য আচরণের জন্য বিন্দুমাত্রও লজ্জিত বোধ করেননি শিব সেনা সাংসদ রবীন্দ্র গায়কোয়াড়। উল্টে সংসদে দাঁড়িয়ে এয়ার ইন্ডিয়ার বিরুদ্ধেই অভিযোগ তোলেন  তিনি।তবে শেষমেশ মতবদল।

এক এয়ার ইন্ডিয়া কর্মীকে জুতোপেটা করার ঘটনায় অভিযুক্ত গায়কোয়াড় বৃহস্পতিবার লোকসভায় বক্তব্য রাখেন। তিনি বলেন, বিমানসংস্থার কর্মী তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেছেন। এবং তারপর ঘটা ঘটনার জন্য দায়ী স্বয়ং ওই কর্মী। গায়কোয়াড় আরও বলেছিলেন, তাঁর কাজের জন্য সংসদের ভাবমূ্র্তিতে আঘাত লাগলে তিনি ক্ষমাপ্রার্থী। তবে কিছুতেই এয়ার ইন্ডিয়ার কাছে ক্ষমা চাইবেন না বলেও আগে সাফ জানিয়েছিলেন গায়কোয়াড়।

উল্লেখ্য, ওই ঘটনার পর গায়কোয়াড়ের বিমান যাত্রার ওপর নিষেধাজ্ঞা জারি করেছে ভারতীয় বিমানসংস্থাগুলি। ইতিমধ্যে, একধিকবার তাঁর টিকিট বাতিল করেছে এয়ার ইন্ডিয়া ও ইন্ডিগো। যদিও সমস্ত চাপের মুখেও নতি স্বীকার করতে দ্বিধা করেছিলেন ওই সাংসদ। তবে শেষমেশ ক্ষমা চেয়ে রফার পথেই হাঁটলেন তিনি।

যদিও তার এই চিঠিতে বরফ গলেনি, সুত্রের খবর আজও গায়কোয়াড় এর এয়ারইন্ডিয়া র টিকিট বাতিল করা হয়েছে বিমানবন্দরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here