Home খেলাধুলো শ্রীলঙ্কার সামনেও ভরাডুবি ইংল্যান্ড ব্যাটিংয়ের, ১৫৬ রানে অলআউট ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা

শ্রীলঙ্কার সামনেও ভরাডুবি ইংল্যান্ড ব্যাটিংয়ের, ১৫৬ রানে অলআউট ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা

শ্রীলঙ্কার সামনেও ভরাডুবি ইংল্যান্ড ব্যাটিংয়ের, ১৫৬ রানে অলআউট ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা

[ad_1]

বিশ্বকাপে ৩টি ম্যাচ হেরে এমনিতেই কোণঠাসা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড। জস বাটলারের দলের পারফরম্যান্স নিয়ে উঠতে শুরু করেছে নানা প্রশ্ন। ইংল্যান্ড অধিনায়ক মুখে ঘুড়ে দাঁড়ানোর কথা বললেও বাস্তবে তার কোনও প্রতিফলন দেখা যাচ্ছে না। এবার শ্রীলঙ্কার বিরুদ্ধেও জঘন্য ব্যাটিং পারফরম্যান্স ইংল্যান্ডের।

শ্রীলঙ্কার বিরুদ্ধে পুরো ৫০ ওভারে ব্যাটিং পর্যন্ত করতে পারল না গতবারের চ্যাম্পিয়নরা। মাত্র ৩৩.২ ওভার ব্যাট করে ১৫৬ রান অলআউট হয়ে গেল ইংল্যান্ড। বেন স্টোকসের ৪৩, জনি বেয়ারস্টোর ৩০ ও ডেভিড মালানের ২৮ রান ছাড়া কোনও ইংল্যান্ড ব্যাটার ২০ রানের গণ্ডি টপকাতে পারেনি।

এদিন ইনিংসের শুরুটা খুব একাট খারাপ করেনি ইংল্যান্ডের দুই ওপেনার। জনি বেয়ারস্টো ও ডেভিড মালান ওপেনিং জুটিতে ৪৫ রানের পার্টনারশিপ করেন। কিন্তু তারপর থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে ইংল্যান্ড। শ্রীলঙ্কার বোলিং অ্যাটাকের সামনে তাসের ঘরের মত ভেঙে পড়ে ইংল্যান্ডের তারকাখোচিত ব্যাটিং লাইন।

আরও পড়ুনঃ Hardik Pandya Injury Update: লিগামেন্টে চোট হার্দিকের, কবে ফিরতে পারবেন মাঠে, এল বড় আপডেট

শ্রীলঙ্কার হয়ে সবথেকে বেশি ৩টি উইকেট নেন লাহিরু কুমারা। এছাড়া ২টি করে উইকেট শিকার করেন কাসুন রাজিথা ও অ্যাঞ্জেলো ম্যাথিউজ। বিশ্বকাপের মাঝে দলে ঢুকলেও আরও একবার বোলিংয়ে নিজের অভিজ্ঞতার পরিচয় দেন ম্যাথিউজ। একটি উইকেট নেন মাহিশ থিকসানা।

Tags: England, ICC World Cup 2023, ODI World Cup 2023, Sri Lanka

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here