Home বিনোদন সঞ্জয় লীলা বানসালীর পরিচালনায় তৈরি হবে ‘ইনশাআল্লাহ’, ছবির মুখ্য ভূমিকায় কারা থাকবে?

সঞ্জয় লীলা বানসালীর পরিচালনায় তৈরি হবে ‘ইনশাআল্লাহ’, ছবির মুখ্য ভূমিকায় কারা থাকবে?

সঞ্জয় লীলা বানসালীর পরিচালনায় তৈরি হবে ‘ইনশাআল্লাহ’, ছবির মুখ্য ভূমিকায় কারা থাকবে?

[ad_1]

পরিচালকের সঙ্গে সামান্য মতপার্থক্য। আর তাতেই অভিনয় ছেড়ে বেরিয়ে যান বলিউড সুপারস্টার সালমান খান। আর সেই থেকেই বাক্সবন্দি হয়ে পড়ে রয়েছে সঞ্জয় লীলা বানসালী পরিচালিত ছবি ‘ইনশাআল্লাহ’।

তবে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, খুব শীঘ্রই দর্শকের সামনে এই ছবি নিয়ে হাজির হবেন পরিচালক।

২০১৯ সালের মাঝামাঝি সময়ে ঘোষণা হয়েছিল ‘ইনশাআল্লাহ’ ছবির। ছবিতে জুটি হিসেবে একে অপরের বিপরীতে কাজ করার কথা ছিল সালমান খান ও আলিয়া ভাটের। শুধু তাই নয়, এই ছবিতেই সঞ্জয় লীলা বানসালির সঙ্গে প্রথম কাজ করার কথা আলিয়া ভাটের। 

পড়ুন: পাপারাৎজিদের ক্যামেরায় ফুটে উঠল সালমানের নতুন লুক, কেন আঁতকে উঠল নেটবাসী?

শোনা যাচ্ছে, তৈরি হবে ইনশাআল্লাহ। ছবিটি তৈরি করা নিয়ে বানসালি প্রোডাকশন হাউসের সিইও প্রেরণা সিং বলেন, এটি একটি খুব ভালো গল্প। যদি কল আসে, তবে কাজটি হবে। 

সঞ্জয় লীলা বনসালি মানেই নতুন চমক। বরাবরই দর্শকদের জন্য নয়া চমক নিয়ে আসেন তিনি। বাজিরাও মস্তানি, পদ্মাবত থেকে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি-র মতো একাধিক ছবি দর্শদের উপহার দিয়েছেন। এইদিকে অনেকদিন ধরে শোনা যাচ্ছে, হীরামন্ডি ছবিতে চমক দিতে চলেছেন পরিচালক। এরপরই তৈরি হতে পারে ইনশাআল্লাহ। তবে বলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে ছবির কাজ। সূত্রের খবর, ইতিমধ্যেই ছবি নিয়ে ভাবনা-চিন্তা শুরু করে ফেলেছেন পরিচালক। নব্বই দশকের এক অভিনেতাকেই দেখা যাবে মুখ্য চরিত্রে। ইতিমধ্যেই নাকি তিন সুপারস্টারের কাছে পৌঁছে গেছেন  পরিচালক। কবে এই ছবির কাজ শুরু হবে এখন সেইদিকেই তাকিয়ে সিনেপ্রেমীরা।

ছবি- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here