Home বিনোদন সন্দীপ রায়ের পরিচালনায় পর্দায় আসছে ফেলুদা, কোন ভূমিকায় থাকবেন ইন্দ্ৰনীল সেনগুপ্ত?

সন্দীপ রায়ের পরিচালনায় পর্দায় আসছে ফেলুদা, কোন ভূমিকায় থাকবেন ইন্দ্ৰনীল সেনগুপ্ত?

সন্দীপ রায়ের পরিচালনায় পর্দায় আসছে ফেলুদা, কোন ভূমিকায় থাকবেন ইন্দ্ৰনীল সেনগুপ্ত?

[ad_1]

সাহিত্যপ্রেমী বাঙালি পাঠকদের মনের মন্দিরে বহুকাল আগে থেকেই স্থান করে নিয়েছে গোয়েন্দা ও রহস্য-প্রীতি। তা ফেলুদা হোক কিংবা কিরীটী ব্যোমকেশ সব কিছুতেই জুরিমেলা ভার বাঙালির। সেই রীতি মেনেই ফের বড় পর্দায় আসতে চলেছে সন্দীপ রায়ের ফেলুদা।

বলতে গেলে, সত্যজিৎ-সৃষ্ট ‘হত্যাপুরী’ কে অবলম্বন করেই এইবার নতুন করে ছবি তৈরি করতে চলেছেন পরিচালক সন্দীপ রায়।

পড়ুন: বড় ঘোষণা কৃতী শ্যাননের, নতুন প্রযোজনা সংস্থা খুললেন অভিনেত্রী

জানা গেছে, এই সিনেমার গানের দায়িত্ব ও না কি নিজের কাঁধে তুলে নিয়েছেন সন্দীপ রায়। পাশাপাশি ক্যামেরার নেপথ্যে রাখা হয়েছে শমীক হালদার কে।  তবে সব থেকে বড় প্রশ্ন হল কে হচ্ছেন এইবারের ফেলুদা? পূর্বে সকলের জনপ্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায় কে মূল চরিত্রে দেখা গেলেও আসন্ন এই ছবিতে আদৌ তিনি থাকবেন কিনা সেই নিয়ে দেখা দিয়েছে জল্পনা।

সূত্রের খবর, ‘হত্যাপুরী’-র পর ফের ফেলুদার ভূমিকায় দেখা যাবে ইন্দ্ৰনীল সেনগুপ্তকে।

যদিও এই ছবিতে নয়নের ভূমিকায় কোন অভিনেতা থাকবেন, সেই বিষয় এখনও চূড়ান্ত হয়নি। এই ছবিতে প্রযোজনার দায়িত্বে সামলাবেন সুরিন্দর ফিল্মস। এই ছবির শ্য়ুটিংর জন্য ছবির টিম পাড়ি দেওয়ার সম্ভাবনা রয়েছে দক্ষিণে।

২০২২ সালের ডিসেম্বরে বড়পর্দায় মুক্তি পেয়েছিল ‘হত্যাপুরী’। এই ছবিতে প্রথম বার ইন্দ্রনীল সেনগুপ্তকে দেখা গিয়েছিল ফেলুদার চরিত্রে অভিনয় করতে। প্রথমবার ফেলুদার চরিত্রে অভিনয় করেই সিনেপ্রেমীদের প্রশংসা পেয়েছিলেন ইন্দ্রনীল। তাই ফের ইন্দ্রনীলকে ফেলুদার চরিত্রে অভিনয়ের জন্য ভেবেছেন সন্দীপ রায়। ছবির চিত্রনাট্য লেখার কাজ বেশ জোরকদমে চলছে।

ছবি- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here