Home আপডেট সাত সকালে দেনার দায়ে পাঁচতলা থেকে ঝাঁপ শিক্ষকের, রক্তে ভাসল শহরের রাস্তা

সাত সকালে দেনার দায়ে পাঁচতলা থেকে ঝাঁপ শিক্ষকের, রক্তে ভাসল শহরের রাস্তা

সাত সকালে দেনার দায়ে পাঁচতলা থেকে ঝাঁপ শিক্ষকের, রক্তে ভাসল শহরের রাস্তা

[ad_1]

সাত সকালে জলপাইগুড়ির শহরের ব্যস্ত সুহৃদ লেনে আবাসনের পাঁচ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন এক শিক্ষক। নিহতের নাম গুঞ্জন সরকার (৪৭)। তিনি কোচবিহারের মেখলিগঞ্জের জামালদহ জুনিয়র বেসিক স্কুলে শিক্ষকতা করতেন। স্থানীয়দের দাবি, দেনায় জর্জরিত ছিলেন তিনি।

স্থানীয়রা জানিয়েছেন, সুহৃদ রোডে একটি ফ্ল্যাটে স্ত্রী সন্তানকে নিয়ে ভাড়া থাকতেন গুঞ্জনবাবু। সোমবার সকাল ৭টা নাগাদ বহুতলের ৫ তলা থেকে ঝাঁপ দেন তিনি। রাস্তার ওপরে পড়ে থাকে দেহ। স্ত্রী এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানাচ্ছেন, গুঞ্জনবাবুর এলাকায় প্রচুর ধার বাকি ছিল। দেনার দায়ে কার্যত জর্জরিত ছিলেন তিনি। কী কারণে তাঁর দেনা হয়েছিল তা অবশ্য বলতে পারেননি প্রতিবেশীরা। তবে মৃত্যুর সঙ্গে দেনার সম্পর্ক রয়েছে বলে এক প্রকার নিশ্চিত তাঁরা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোতয়ালি থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান তাঁরা। ভাইয়ের মৃত্যুর পূর্ণাঙ্গ তদন্ত দাবি করেছেন মৃতের দাদা। তবে কারও বিরুদ্ধে এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি। একই দাবিতে সোচ্চার হয়েছে তৃণমূলপন্থী শিক্ষক সংগঠনও। মৃতের স্ত্রীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here