Home খেলাধুলো সিদ্ধান্ত বদল ! অবসর ভেঙে ফের ক্রিকেটে ফিরছেন মনোজ তিওয়ারি

সিদ্ধান্ত বদল ! অবসর ভেঙে ফের ক্রিকেটে ফিরছেন মনোজ তিওয়ারি

সিদ্ধান্ত বদল ! অবসর ভেঙে ফের ক্রিকেটে ফিরছেন মনোজ তিওয়ারি

[ad_1]

কলকাতা: নিজের অবসর ভেঙে ক্রিকেটে ফিরছেন মনোজ তিওয়ারি। বাংলার ক্রিকেটের স্বার্থেই খেলতে চান মনোজ। সিএবি সভাপতির সঙ্গে আলোচনার পর সিদ্ধান্ত পরিবর্তন করলেন মনোজ। আজ, মঙ্গলবার বিকেলে সিএবি কর্তাদের সঙ্গে আলোচনায় বসবেন মনোজ ৷ গত বৃহস্পতিবার দিন আচমকাই অবসর ঘোষণা করেছিলেন মনোজ তিওয়ারি।

সূত্রের খবর কিছুটা অভিমানী হয়ে অবসর ঘোষণা করেছিলেন মনোজ। তবে সেই নিয়ে আর নতুন করে কিছু বলতেন চান না। সিএবি সভাপতি তাকে অনুরোধ করেন খেলা চালিয়ে যাওয়ার জন্য। কারণ মনোজের নেতৃত্বেই গত বছর বাংলা রঞ্জিতে রানার্স হয়েছে। এই সময় মনোজ সরে গেলে দলে একটা বড় খামতি তৈরি হবে।

বৃহস্পতিবারই নিজের সোশ্যাল মিডিয়াতে একটি বার্তা লেখেন মনোজ। যেখানে তিনি লেখেন ‘ধন্যবাদ’। ছবিটিতে তাঁকে ভারতীয় জার্সি গায়ে দেখা গিয়েছিল। এই বার্তা পরেই বাংলা ক্রিকেট মহলে জল্পনা তৈরি হয়। তাহলে কি অবসর নিলেন মনোজ তিওয়ারি? মনোজের এই বার্তার পরে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ভক্তদের বার্তা আসতে থাকে। সকলেই তাঁকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানাতে থাকেন।

গত বৃহস্পতিবার আচমকা অবসরের পর নিজেকে সরিয়ে রেখেছিলেন মনোজ। নিজের ফোন বন্ধ করে নিশ্চুপ হয়ে যান। মনোজের আচমকা অবসর ঘোষণা হওয়ার পর থেকেই জল্পনা তৈরি হয়েছিল।

Tags: Cricket Association of Bengal, Manoj Tiwary

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here