Home খেলাধুলো সুনীলদের এশিয়ান গেমস খেলা নিয়ে আশাবাদী বিজয়ন

সুনীলদের এশিয়ান গেমস খেলা নিয়ে আশাবাদী বিজয়ন

সুনীলদের এশিয়ান গেমস খেলা নিয়ে আশাবাদী বিজয়ন

[ad_1]

কলকাতা: ভারতীয় ফুটবল দল এশিয়ান গেমসে খেলতে পারবে শেষ পর্যন্ত এমনটাই বিশ্বাস করেন তিনি। ভারতীয় ফুটবলের অন্যতম সেরা আইকন এবং কিংবদন্তি আইএম বিজয়ন। ফেডারেশনের টেকনিক্যাল কমিটির প্রেসিডেন্ট তিনি। ফুটবল তার জীবন। তাই আশা ছাড়তে নারাজ কালো হরিণ। লাজুক অথচ স্পষ্টবক্তা। খেলা ছাড়ার পর অন্তরালে থাকতেই পছন্দ করেন। কিন্তু একবার কথা বলতে শুরু করলে থামানো মুশকিল।

বৃহস্পতিবার মোহন বাগানে প্রয়াত অঞ্জন মিত্রের জন্মদিনে তাঁর নামাঙ্কিত মিডিয়া সেন্টারের উদ্বোধনে এসে চেনা মেজাজেই ধরা দিলেন আইএম বিজয়ন। কথা বলার সময় বারবার ফিরেছেন সোনালি অতীতে। ১৯৯৩ সালে কলকাতায় আসা থেকে অঞ্জন মিত্রের কাছ থেকে স্কুটার প্রাপ্তি— এমন অনেক ঘটনাই তুলে ধরলেন ভারতীয় ফুটবলের ‘কালো হরিণ’।

আসন্ন এশিয়ান গেমসে ভারতের খেলা নিয়ে রয়েছে ধোঁয়াশা। এই প্রসঙ্গে তাঁর বক্তব্য, আশা করছি, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে সমস্যা মিটে যাবে। দল পাঠানোর মতো টাকা ফেডারেশনের নেই। তাই প্রয়োজন সরকারের সহযোগিতা। সুনীল ছেত্রীর সাম্প্রতিক ফর্ম নিয়েও বেশ উচ্ছ্বসিত বিজয়ন। জানালেন, কী দারুণ ফুটবল খেলছে সুনীল। এখনও বহুদিন ও খেলতে পারবে।

“We have appealed to the Prime Minister.”

I.M. Vijayan hopes that the Union Sports Ministry will consider the appeal of the national federation to send the Indian football teams to the Asian Games.

— Sportstar (@sportstarweb) July 20, 2023

Tags: Asian Games

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here