Home খেলাধুলো সুনীল ছেত্রীকে ভারতরত্ন দেওয়ার দাবি সমর্থকদের!

সুনীল ছেত্রীকে ভারতরত্ন দেওয়ার দাবি সমর্থকদের!

সুনীল ছেত্রীকে ভারতরত্ন দেওয়ার দাবি সমর্থকদের!

[ad_1]

দিল্লি: সুনীল ছেত্রীকে নিয়ে বিশেষ তথ্যচিত্র তৈরি করবে ফিফা। ইতিমধ্যে একটা বিশেষ টিম সুনীলের বেঙ্গালুরুর বাড়িতে বেশ কয়েকবার শুটিং করে গিয়েছে। আর অল্প শুটিং বাকি আছে। সেটা শেষ হয়ে গেলেই এবছরের শেষের দিকে মুক্তি পেতে পারে ভারতীয় ফুটবলের আইকনকে নিয়ে ফিফার তথ্যচিত্র। লিওনেল মেসি, রোনাল্ডো এবং নেইমারদের নিয়ে যে ধরনের তথ্যচিত্র হয় সেটাই হবে সুনীলকে নিয়ে।

এর থেকে গর্বিত হওয়ার মত খবর আর কিছু হতে পারে ভারতবাসীর জন্য? ভারতীয় ফুটবল বলতে যাঁর কথা সর্বপ্রথম মনে আসে, তিনি হলেন অধিনায়ক সুনীল ছেত্রী। এই ৩৮ বছর বয়সেও তিনি যে ভাবে খেলে চলেছেন, গোল করছেন, আবার গোলও করাচ্ছেন, তাতে ক্রীড়াপ্রেমী হিসাবে সকলেই চমৎকৃত। ভারতীয় দলের জার্সি গায়ে এ পর্যন্ত তাঁর আন্তর্জাতিক ম্যাচে ৯৩টি গোল করা হয়ে গেল।

আজ তিনি নিজেকে এক অসামান্য উচ্চতায় নিয়ে গিয়েছেন। অথচ, এই জায়গায় পৌঁছতে তাঁকে যে কত ঘাম ঝরাতে হয়েছে, দিনের পর দিন কত কঠিন পরিশ্রম ও অনুশীলন করতে হয়েছে, তার খবর ক’জনই বা রাখেন? সুনীল ছেত্রীকে সাংবাদিকরা প্রশ্ন করেছিলেন তাঁর অবসর নিয়ে। উত্তরে তিনি বলেছেন, তত দিন খেলা চালিয়ে যাবেন, যত দিন খেলাটাকে ভাল লাগবে, তরুণ ফুটবলারদের সঙ্গে পাল্লা দিয়ে খেলতে পারবেন। কতটা আত্মবিশ্বাস থাকলে এ কথা বলা যায়।

“I’ve never felt that I needed these papers to stay here.”

Club captain Sunil Chhetri opened up about his new deal at the club. ⚡️#KingOfKanteerava #WeAreBFC #NothingLikeIt pic.twitter.com/81FzOdjigp

— Bengaluru FC (@bengalurufc) July 11, 2023

Tags: Bharat Ratna, Fifa, Sunil Chettri



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here