Home খেলাধুলো সুনীল ছেত্রীর হাতেই হতে পারে সুব্রত ভট্টাচার্যের আত্মজীবনী প্রকাশ! Mohun Bagan, Sunil Chettri, Subrata Bhattacharya:

সুনীল ছেত্রীর হাতেই হতে পারে সুব্রত ভট্টাচার্যের আত্মজীবনী প্রকাশ! Mohun Bagan, Sunil Chettri, Subrata Bhattacharya:

সুনীল ছেত্রীর হাতেই হতে পারে সুব্রত ভট্টাচার্যের আত্মজীবনী প্রকাশ! Mohun Bagan, Sunil Chettri, Subrata Bhattacharya:

[ad_1]

কলকাতা: এই মোহনবাগান ক্লাব থেকেই পেশাদার ফুটবলার হওয়া শুরু সুনীল ছেত্রীর। সেদিনের বাচ্চা ছেলেটা ভারতের সর্বকালের সফল ফুটবলার হয়ে উঠবে কেউ আন্দাজ করতে পারেনি। সুনীল ছেত্রীর উত্থান একটা নাটকের মত। মোহনবাগানে তার প্রথম কোচ ছিলেন সুব্রত ভট্টাচার্য। সেই সুব্রত পরবর্তীকালে সুনীলের শ্বশুরমশাই। মোহনবাগান দিবস মানেই সবুজ মেরুন সমর্থকদের জন্য একটা আবেগ।

এই দিনটির অপেক্ষায় থাকেন বাগান সমর্থকরা। সারা দিন ধরে চলে নানান অনুষ্ঠান। পতাকা উত্তোলোন, প্রদর্শনী ম্যাচ, পুরস্কার বিতরনী অনুষ্ঠান থেকে শুরু করে একাধিক কর্মসূচি। এবারও তাই হচ্ছে। তবে এবার একদিন নয়, মোহনবাগান দিবসের অনুষ্ঠান আয়োজিত হবে দুইদিন ধরে। সেই সঙ্গে থাকছে বড় চমক। ২৯ এবং ৩০ জুলাই মোহনবাগান মাঠে একাধিক অনুষ্ঠান রয়েছে।

পুরস্কার বিতরনী অনুষ্ঠান ছাড়াও প্রদর্শনী ম্যাচ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হবে মোহনবাগান মাঠে। মোহনবাগান রত্ন পুরস্কার পাচ্ছেন প্রাক্তন ফুটবলার গৌতম সরকার। যদিও এই পুরস্কার বিতরনী অনুষ্ঠান আয়োজিত হবে ৩০ জুলাই। তবে ২৯ জুলাই মোহনবাগান মাঠে প্রাক্তনদের একটি প্রদর্শনী ম্যাচ অনুষ্ঠিত হবে।

🚨🥇Indian National Team Captain, Sunil Chettri will mark his presence on Mohun Bagan Day (29th July) to inaugurate Subrata Bhattacharya’s autobiography ‘Shol Anna Bablu’ at 3:30 pm.

—@SangbadPratidin #mohunbagan #indianfootball #mohunbaganday pic.twitter.com/lY0yEOnNi8

— Mohun Bagan Hub (@MohunBaganHub) July 20, 2023

Tags: Mohun Bagan, Sunil Chettri



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here