সোনারপুরে সোনার দোকানে ভরসন্ধ্যায় দুঃসাহসিক ডাকাতি, মৃত্যু দোকান মালিকের, গ্রেফতার ৩

সোনারপুরে সোনার দোকানে  ভরসন্ধ্যায়  দুঃসাহসিক ডাকাতি, মৃত্যু দোকান মালিকের, গ্রেফতার ৩

ওয়েব ডেস্কঃ সোনারপুর থানা সংলগ্ন সোনার দোকানে ভরসন্ধ্যায়  দুঃসাহসিক ডাকাতি। গুলিতে মৃত্যু দোকানের মালিকের। এক মহিলা সহ গুলিবিদ্ধ আরও তিন জন। লুঠের পর জনবহুল এলাকা দিয়ে বোমা ও গুলি ছুড়তে ছুড়তে পালিয়েছে দুষ্কৃতীরা।

ঘটনার প্রকাশ , আজ সন্ধ্যা সাতটা পনেরো নাগাদ ক্রেতা সেজে ৭ দুষ্কৃতী সোনার দোকান ঢোকে। প্রথমেই তারা শাটার নামিয়ে লুঠপাট শুরু করে। এরপর মালিকের কাছে লকারের চাবি চায় দুষ্কতীরা। কিন্তু তা দিতে অস্বীকার করায় তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। এরপর বোমা মারতে মারতে ও গুলি ছুড়তে ছুড়তে দোকান থেকে বেরিয়ে যায় দুষ্কৃতীরা। এক পথচারী বাধা দিলে, তাঁকে ছুরি দিয়ে আঘাত করে, গুলি চালায় ডাকাতরা। তারপর হেঁটে গিয়ে সোনারপুর স্টেশনের ভিড়ে মিশে যায় তারা।

এর পরেই কলকাতা পুলিশের সঙ্গে তিনটি দলে ভাগ হয়ে সোনারপুর, ভাঙড় ও বাসন্তীতে রাতভর তল্লাশি চালায় সোনারপুর থানার পুলিশ। গতকাল রাতে সোনারপুর থেকে প্রথমে লাবলু সর্দার নামে এক বাংলাদেশিকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে জেরা করে বাসন্তীর ঢুরি থেকে মঞ্জিলা খান নামে এক মহিলা ও আতিয়ার রহমান লস্কর নামে এক অটোচালককে গ্রেফতার করা হয়। এই অটোচালকই ৮ ডাকাতকে আশ্রয় দিয়েছিল ও অটো করে সোনারপুরে নিয়ে এসেছিল বলে পুলিশের দাবি। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র ও ২৪ রাউন্ড গুলি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here