Home বিনোদন সোশ্যাল মিডিয়ায় কী ছবি পোস্ট করেছেন মিমি? কটাক্ষের বন্যা নেটদুনিয়ায় 

সোশ্যাল মিডিয়ায় কী ছবি পোস্ট করেছেন মিমি? কটাক্ষের বন্যা নেটদুনিয়ায় 

সোশ্যাল মিডিয়ায় কী ছবি পোস্ট করেছেন মিমি? কটাক্ষের বন্যা নেটদুনিয়ায় 

[ad_1]

একাধারে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলি নায়িকা মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। অভিনেত্রীর ফ্যান ফলোয়ারের সংখ্যা আকাশছোঁয়া। বরাবরই ব্যক্তিগত সব কিছুই ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন মিমি চক্রবর্তী। এইবারও তেমনটাই করলেন৷ কিন্তু সমস্যা যে অন্য জায়গায়।

সম্প্রতি মিমি বেশ কিছু শাড়ি পড়া হালকা মেকআপ করা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। আর সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোলিং-এর বন্যা।

রবিবার ছুটির দিনে বেশ কিছু ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন মিমি চক্রবর্তী। ছবিতে মিমিকে দেখা গেছে কখনও খোলা চুলে আনমোনা অবস্থায়, আবার কখনও গাছের পাতা হাতে নিয়ে নানান ভঙ্গিমায় ক্যামেরার লেন্সে পোজ দিতে। ছবি দেখে একজন অনুরাগী ছবির কমেন্ট বক্সে লিখেছেন, ‘শাড়িতে খুব সুন্দর মানিয়েছে।’ নেটিজেনের একজন লিখেছেন, ‘দিনে দিনে শুকিয়ে যাচ্ছেন কেন?’ আবার কেউ লিখেছেন, ‘চোখের নীচ যে একেবারে বসে গেছে।‘

পড়ুন: মীনা কুমারীর বায়োপিকে অভিনয় করবেন কৃতি, ছবির পরিচালক কে?

টলি সুন্দরী মিমি একসময় পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন। তাঁদের প্রেম ইন্ডাস্ট্রির ‘ওপেন সিক্রেট’ ছিল। দু’জনের কেউই এই নিয়ে প্রকাশ্যে কখনও কথা বলেননি। তবে তাই বলে তাঁদের প্রেমের খবরও চাপা থাকেনি। যদিও এখন সেসব অতীত। সম্পর্ক ভেঙেছে রাজ-মিমির। পরিচালক এখন শুভশ্রীর সঙ্গে চুটিয়ে সংসার করছেন।

ওদিকে আবার শোনা গিয়েছিল, মিমির জীবনে তৃতীয় এক ব্যক্তির প্রবেশের কারণে বিচ্ছেদের হয়েছে তাঁর এবং রাজের। অভিনেত্রী এক কাছের বন্ধুই একবার বলেছিলেন, টলি সুন্দরী না কি এক বিদেশির প্রেমে হাবুডুবু খাচ্ছেছিলেন। সেই ব্যক্তি না কি তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান।

ছবি- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here