Home বিনোদন সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন আলিয়া, খোলসা করে কী জানালেন অভিনেত্রী?

সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন আলিয়া, খোলসা করে কী জানালেন অভিনেত্রী?

সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন আলিয়া, খোলসা করে কী জানালেন অভিনেত্রী?

[ad_1]

এই প্রজন্মে বলিউডের প্রথম সারির অভিনেত্রী দের মধ্যে আলিয়া ভাটের নাম উঠে আসে সর্বপ্রথম। বলিউডে পা রাখার সময় করণ জোহারের হাত ধরে ইন্ডাস্ট্রিতে এসেছিলেন আলিয়া। কিন্তু পরে নিজের যোগ্যতার মাধ্যমে অল্পসময়ের মধ্যেই দর্শকের অত্যন্ত প্রিয় হয়ে ওঠে সে। নিজের অভিনয়ের মাধ্যমে খুব তাড়াতাড়ি দর্শকদের মন জয় করে নেয়।

পড়ুন: বলিউডে জুটি বাঁধছেন যিশু ও শাশ্বত, কবে থেকে শুরু ছবির শুটিং?

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের বাচ্চাদের পোশাকের  ব্র্যান্ড এড-এ-মাম্মা  রিলায়েন্স কেনার প্রস্তাব দিয়েছে বলে খবর। সূত্রের খবর, রিলায়েন্স প্রায় ৩০০ থেকে ৪০০ কোটি টাকার চুক্তিতে আলিয়ার ব্র্যান্ড কিনতে চাইছে। আলিয়ার ব্র্যান্ড এড-এ-মাম্মা  কেবলমাত্র অনলাইনেই পোশাক বিক্রি করে থাকে।

জানা গেছে , চূড়ান্ত কথাবার্তা হয়ে গেছে। আলিয়া নিজেই এই সুখবর দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

তিনি লিখেছেন, ‘আমি অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি আমার এড এ মাম্মা, রিলায়েন্সের সঙ্গে হাত মিলিয়েছে। যা দেশের বৃহৎ রিটেল শপ। দু’জনের স্বপ্ন একই। বাচ্চাদের জন্য নতুন এবং দেশীয় কিছু তৈরি করা। এবং তাঁর থেকেও বড় কথা। ব্যাক্তিগত ক্ষেত্রে আমি এবং ইশা দুই মা একসঙ্গে এসেছি যাতে ভালো কিছু করা যায়। সেই কারণেই,  বিষয়টা আরও স্পেশ্যাল।‘

২০২০ সালে প্রতিষ্ঠিত, এড-এ-মাম্মা । এই সংস্থা মূলত সদ্যজাত বাচ্চা , শিশুদের পোশাক, মাতৃত্বকালীন পোশাক তৈরি এবং বিক্রি করে। এই চুক্তি হলে আলিয়ার এই সংস্থার জামাকাপড় রিলায়েন্সের প্রতিটি রিটেলেও পাওয়া যাবে। , ভারতে অনলাইন খুচরা বাজারের একটি বড় অংশ দখল করার জন্য রিলায়েন্স রিটেলের সাম্প্রতিক অনেক প্রচেষ্টার মধ্যে এড-এ-মামাই প্রথম।

ছবি- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here