Home বিনোদন সৌরভের বায়োপিকে মুখ্য ভূমিকায় কাকে দেখা যাবে? ডিসেম্বর থেকে শুরু ছবির শুটিং

সৌরভের বায়োপিকে মুখ্য ভূমিকায় কাকে দেখা যাবে? ডিসেম্বর থেকে শুরু ছবির শুটিং

সৌরভের বায়োপিকে মুখ্য ভূমিকায় কাকে দেখা যাবে? ডিসেম্বর থেকে শুরু ছবির শুটিং

[ad_1]

রাজ্য তথা দেশে এই মুহূর্তেই এক রব, তা হল ‘সৌরভের বায়োপিক।’ এরপরেই অবধারিতভাবে যে প্রশ্ন উঠে আসে, কে অভিনয় করছেন সৌরভের বায়োপিকে। অধীর অপেক্ষায় বসে ভক্তরা।

অবশেষে জানা গেছে, আয়ুষ্মান খুরানাই অনস্ক্রিন সৌরভ গঙ্গোপাধ্যায় হিসেবে পরিচালকের ‘ফাইনাল চয়েস’। ডিসেম্বর থেকেই এই ছবিটির জন্য শুটিং শুরু করবেন তিনি।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকটি পরিচালনা করবেন পরিচালক ঐশ্বর্য রজনীকান্ত। ছবিতে থাকবে ছোটবেলার মজার গল্প থেকে স্ত্রী ডোনার সাথে প্রেমের কাহিনী। জীবনের ব্যর্থতা থেকে সাফল্যের কাহিনী সবটাই দেখানো হবে রুপোলি পর্দায়। তবে সকলের মনেই একটা প্রশ্ন ছিল দাদার চরিত্রে কাকে দেখা যাবে রুপোলি পর্দায়।

পড়ুন: সৃজিতের ‘দশম অবতার’-এ নয়া ঝলক, কবে মুক্তি পাবে ছবির টিজার?

প্রসঙ্গত, ইতিমধ্যে বেশ কিছু ক্রিকেটারের বায়োপিক তৈরি হয়েছে বলিউডে। তার মধ্যে সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি অন্যতম। আর এবার সৌরভের বায়োপিক নিয়ে কাজ করতে চলেছে লাভ ফিল্মস। পাশাপাশি ডোনার চরিত্র নিয়েও চলছে আলোচনা। 

সম্প্রতি যেটা জানা যাচ্ছে, দাদার চরিত্রে অভিনয় করতে না কি আগ্রহী নন বলিউডের রণবীর কাপুর। বায়োপিকের জন্য প্রস্তাব দেওয়া হলেও সেই প্রস্তাব না কি ফিরিয়ে দিয়েছেন রণবীর। কিন্তু এত ভালো একটি চরিত্র কেন রিজেক্ট করলেন অভিনেতা। এর উত্তরে জানা গেছে, প্রথমত বায়োপিক করতে আগ্রহী নন তিনি। যদিও সঞ্জয় দত্তের সঞ্জু  ছবিতে দেখা গেছে তাকে। দ্বিতীয়ত খেলার দিক থেকে ক্রিকেট নয় ফুটবল পছন্দ রণবীরের।

ছবি- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here