Home আপডেট হঠাৎ পড়ে গেলেন তৃণমূল বিধায়ক, বিধানসভায় অধিবেশনের সময় অসুস্থ হয়ে হাসপাতালে

হঠাৎ পড়ে গেলেন তৃণমূল বিধায়ক, বিধানসভায় অধিবেশনের সময় অসুস্থ হয়ে হাসপাতালে

হঠাৎ পড়ে গেলেন তৃণমূল বিধায়ক, বিধানসভায় অধিবেশনের সময় অসুস্থ হয়ে হাসপাতালে

[ad_1]

দুর্গাপুজোর প্রাক্কালেই একদিনের বিধানসভার অধিবেশন বসেছিল। আজ, সোমবার এই অধিবেসনে যোগ দিতে এসে তৃণমূল কংগ্রেসের এক বিধায়ক অসুস্থ হয়ে পড়লেন। এই ঘটনায় শোরগোল পড়ে যায় বিধানসভায়। আজ হঠাৎই অধিবেশন চলাকালীন গুরুতর অসুস্থ হয়ে পড়েন শাসকদলের বিধায়ক। বিধায়কের হাত–পা হঠাৎ কাঁপতে শুরু করে। আজ সোমবার এই ঘটনা নিয়ে কিছুক্ষণের জন্য হই–হই রব পড়ে যায় বিধানসভা ভবনের অন্দরে। অসুস্থ হয়ে পড়তেই তাঁকে সেখান থেকে নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়।

এই তৃণমূল কংগ্রেস বিধায়কের নাম কল্লোল খাঁ। তিনি নাকাশিপাড়ার বিধায়ক। আজ এসেছিলেন বিশেষ অধিবেশনে যোগ দিতে। কিন্তু বিধানসভার ভিতরে তাঁকে অসুস্থ হয়ে পড়তে দেখা যায়। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় বিধায়ক তাপস রায়ের ঘরে। চোখে মুখে জল দেওয়া হয়। ডেকে আনা হয় বিধানসভার চিকিৎসককে। কিন্তু তাঁর শারীরিক অবস্থার বিশেষ উন্নতি হয়নি। পরিস্থিতি বেগতিক দেখে কল্লোল খাঁকে হাসপাতালে নিয়ে গিয়ে শারীরিক পরীক্ষা করার পরামর্শ দেন চিকিৎসক। ঠিক কী হল বিধায়কের?‌ এই প্রশ্ন উঠতে শুরু করেছে।

তারপর ঠিক কী ঘটল?‌ আজ, সোমবার দুপুরে বিধানসভার অন্দরে কল্লোল খাঁ অসুস্থ হয়ে পড়লে দৌড়াদৌড়ি শুরু করে দেন শাসকপক্ষের বিধায়করা। তখন বিধানসভা অধিবেশন চলছিল। কল্লোল খাঁকে নিজের ঘরে নিয়ে আসার দেন চিকিৎসক। তাঁর পরামর্শ অনুযায়ী তাপস রায়ই যোগাযোগ করেন এসএসকেএম হাসপাতালে। আর সঙ্গে সঙ্গে অ্যাম্বুল্যান্সে করে নাকাশিপাড়ার বিধায়ককে আনা হয় এসএসকেএম হাসপাতালে। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কল্লোল খাঁয়ের বাড়ির সদস্যদের খবর দেওয়া হয়েছে। অন্যান্য বিধায়করা চিকিৎসকদের সঙ্গে কথা বলছেন।

আরও পড়ুন:‌ সিবিআইয়ের হাতে গ্রেফতার আরও এক পার্থ, ওএমআর শিট জালিয়াতির অভিযোগে

আর কী জানা যাচ্ছে?‌ এসএসকেএম হাসপাতালে টানা দু’ঘণ্টা পর্যবেক্ষণের পর বিকেলে হাসপাতাল থেকে ছাড়া হয় কল্লোল খাঁকে। চিকিৎসকেরা তাঁকে এখন বেশ কিছুদিন বিশ্রামে থাকতে বলেছেন। আর বিধায়কের একাধিক মেডিক্যাল পরীক্ষা করার পরামর্শও দিয়েছেন এসএসকেএম হাসপাতালের চিকিৎসকরা। সেই সব পরীক্ষার রিপোর্ট নিয়ে খুব তাড়াতাড়ি বিধায়ক কল্লোল খাঁকে আবার হাসপাতালে আসতে বলা হয়েছে। এসএসকেএম থেকে বেরিয়ে বাড়ির পথে রওনা দেন বিধায়ক। এখন তিনি কিছুটা সুস্থ আছেন বলে জানান চিকিৎসকরা।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here