Home খেলাধুলো হাবাস আর ফেরান্ডো নিয়ে নতুন চর্চা ময়দানে

হাবাস আর ফেরান্ডো নিয়ে নতুন চর্চা ময়দানে

হাবাস আর ফেরান্ডো নিয়ে নতুন চর্চা ময়দানে

[ad_1]

কলকাতা: মোহনবাগানে সব কিছু ঠিকঠাক চলছিল এতদিন। কিন্তু গত ২৪ ঘন্টায় হঠাৎ করে বদলে গিয়েছে ছবিটা। টেকনিক্যাল ডিরেক্টর করে আনা হয়েছে হাবাসকে। এই পদক্ষেপ কেন সঠিক কারণ কি পরিষ্কার নয়। অনেকে বলছেন কোচ ফেরান্ডোর ওপর চাপ তৈরির খেলা। কেউ বলছেন ওসব নয়, কোচকে গাইড করার জন্য থাকবেন হাবাস। মোহনবাগান সুপার জায়ান্টে প্রত্যাবর্তন আন্তোনিও লোপেজ হাবাসের।

আর এই খবর পাওয়ার পর ঝড় উঠেছে ফুটবল মহলে। হুয়ান ফেরান্দোর সঙ্গে রাশভারী কোচের ব্যক্তিত্বের সংঘাত ঘটবে না তো? আশঙ্কা মাথাচাড়া দিচ্ছে সবুজ-মেরুন সমর্থকদের মনে। শুধু তাই নয়, দুই কোচের ফুটবল দর্শনও ভিন্ন। ফেরান্দো পাসিং ফুটবলে বিশ্বাসী। আর হাবাস? রক্ষণ সংগঠন জমাট করে লড়াকু ফুটবলই তাঁর হাতিয়ার। তাই তেলে-জলে মিশবে তো?

আরও পড়ুন – ভারতের মাটিতে চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ! সুনীল ছেত্রীদের চ্যালেঞ্জ দিয়ে রাখলেন পদ্মাপারের তারকা

অতীতে মোহনবাগানে প্রশান্ত কোচ থাকাকালীন টিডি করা হয়েছিল সুব্রত ভট্টাচার্যকে। অভিজ্ঞতা মোটেও সুখের নয়। দুই প্রাক্তনীর সংঘাত মুচমুচে তরজার বিষয় ছিল। তাছাড়া এবার এএফসি কাপ খেলবে মোহনবাগান। সেখানেও হুয়ানকে প্রয়োজনে পরামর্শ দিতে পারবেন অভিজ্ঞ হাবাস। তবে আবার কিছু মানুষ মনে করছেন এর ফলে মোহনবাগান কোচকে ঘুরিয়ে চাপে রাখার কৌশল নিয়েছে ম্যানেজমেন্ট।

Antonio Habas speaks after joining the club as Technical Director! 🙌🏻#MBSG #JoyMohunBagan #আমরাসবুজমেরুন pic.twitter.com/7yQjkzbYuk

— Mohun Bagan Super Giant (@mohunbagansg) June 16, 2023

Tags: Antonio Lopez Habas, Mohun Bagan



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here