Home বিনোদন ফের বিপাকে যশ দাশগুপ্ত, কী উদ্ভট প্রশ্ন করলেন নেটিজেনরা?

ফের বিপাকে যশ দাশগুপ্ত, কী উদ্ভট প্রশ্ন করলেন নেটিজেনরা?

ফের বিপাকে যশ দাশগুপ্ত, কী উদ্ভট প্রশ্ন করলেন নেটিজেনরা?

[ad_1]

বেশ অনেক দিন ধরে বিভিন্ন কারণে খবরের শিরোনামে রয়েছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। আগেও অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়। নুসরতের মাতৃত্ব নিয়ে প্রশ্ন উঠতেই আঙুল ওঠে যশের দিকে। যদিও পরবর্তীকালে নুসরত জাহান তাঁর সন্তানের বাবা হিসেবে যশ দাশগুপ্তকে পরিচয় দিয়েছেন। 

তবে সাম্প্রতিক ঘটনাগুলিতে বোঝা যায় তাঁদের সম্পর্কে সেইসব কিছু প্রভাব ফেলেনি। ডিসেম্বরে তাঁদের রাজস্থান ভ্রমণের পর থেকেই যশ ও নুসরত তাদের সোশ্যাল মিডিয়ার পোস্টগুলিতে একে অপরের প্রতি ভালোবাসা দেখাতে পিছপা হননি। আর এইসবের মধ্যেই নেট দুনিয়ায় বিতর্ক দেখা দিয়েছে নুসরতের সন্তানের পিতৃ পরিচয় নিয়ে। 

তবে আবারও বিপাকে পড়লেন যশ। অভিনেতার দুটো বিয়ে, একজন প্রাক্তন স্ত্রী আরেকজন বর্তমান স্ত্রী নুসরত জাহান। দু’জনের রয়েছে একটি করে সন্তান। বাবা যশ দুজনের বেশ কাছের। কিন্তু, এবার তাঁর এক ভক্তর প্রশ্নের এহেন জবাব দেবেন যেন সে ব্যক্তি নিজেও আশা করেন নি।

আসলে, যশ সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে #Askmeanything সেশন করেছিলেন। সেখানেই ভক্তদের যেমন খুশি প্রশ্ন করার সুযোগ দেন তিনি। সেই পর্বেই অভিনেতার উদ্দেশে উড়ে আসে এমন উদ্ভট প্রশ্ন। তবে গুটিয়ে যাননি। বরং উত্তরও দিয়েছেন।

এই প্রশ্ন শুনেই তিনি উত্তরে বললেন, অবশ্যই। যদিও, এই উত্তর দেখার পর হেসে গড়িয়েছেন অনেকেই। এও সম্ভব! তাঁর থেকেও বেশি মজা উড়িয়েছেন প্রশ্নদাতার। 

 বলিউড ছবি ‘ইয়ারিয়া ২’ এ অভিনয় করেছেন তিনি। নুসরত এবং ঋতুপর্ণার সঙ্গে শিকার ছবিতে অভিনয় করেছেন যশ।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here