Home খেলাধুলো হারের পর ভেঙে পড়েন বাবর, বিরাটের কাছে চেয়ে নেন বিশেষ কিছু্‌, আবদার রাখলেন কিং কোহলিও

হারের পর ভেঙে পড়েন বাবর, বিরাটের কাছে চেয়ে নেন বিশেষ কিছু্‌, আবদার রাখলেন কিং কোহলিও

হারের পর ভেঙে পড়েন বাবর, বিরাটের কাছে চেয়ে নেন বিশেষ কিছু্‌, আবদার রাখলেন কিং কোহলিও

[ad_1]

আহমেদাবাদ: বিশ্বকাপে এবারও মাথা তুলতে পারল না পাকিস্তান। টানা অষ্টমবার বাবরদের হারিয়ে জয়ের রেকর্ড বজায় রাখল ভারত। টস জিতে এদিন পাকিস্তানকে ব্যাট করতে পাঠান রোহিত। বুমরাহ, সিরাজ আর কুলদীপের আক্রমণে মাত্র ১৯১ রানে গুটিয়ে যায় পাক ব্যাটাররা। ব্যাট হাতে জ্বলে ওঠেন রোহিত। ৬৩ বলে ৮৬ রানের ঝকঝকে ইনিংসের দৌলতে মাত্র ৩০.৩ অভারেই জয় ছিনিয়ে নেয় ভারত। তবে ম্যাচ শেষে বিরাট আর বাবরের একটি ভিডিও নিয়ে এখন আলোচনা তুঙ্গে।

বিশ্বকাপে পরাজয়ের লজ্জার রেকর্ড ভাঙতে চেয়েছিল বাবররা। শনিবার ম্যাচের অনেক আগে থেকেই পাকিস্তানে এই নিয়ে উত্তেজনা ছিল তুঙ্গে। কথা চালাচালি তো চলছিলই, গরম-গরম বিবৃতি দিচ্ছিলেন ক্রিকেটাররাও। কিন্তু মাঠে নামতেই সব হাওয়া। ভারতের ব্যাট-বলের দাপটের সামনে কার্যত হিমসিম খেলেন বাবর-রিজওয়ানরা।

আরও পড়ুন-আন্দিজে ভেঙে পড়েছিল বিমান, কনকনে ঠান্ডায় কোনওক্রমে ৭২ দিন বেঁচেছিলেন কিছু আরোহী ! জেনে নিন সেই চমকপ্রদ ঘটনার কথা

শনিবার টসে জিতে বাবরদের ব্যাট করতে পাঠান রোহিত। আহমেদাবাদের পিচ ব্যাটিং সহায়ক। ভুরি ভুরি রান ওঠে। ফলে একটা জমজমাট ম্যাচের আশা করেছিলেন ক্রিকেট ভক্তরা। পাকিস্তানের শুরুটাও ভালই হয়েছিল। বাবর, রিজওয়ান, দু’জনেই অর্ধশতরান করেন। মনে হচ্ছিল পাকিস্তান বুঝি ৩০০-র গণ্ডি পেরিয়ে যাবে। তখনই বল হাতে জ্বলে ওঠেন বুমরাহ-সিরাজ। ১৫৫ রানে দুই উইকেট থেকে ১৯১ রানে অলআউট হয়ে যায় পাকিস্তান। ব্যাট হাতে রণং দেহি রূপে অবতীর্ণ হন রোহিত। মাত্র ৩০.৩ ওভারেই জয় ছিনিয়ে নেয় ভারত।

আরও পড়ুন- অক্টোবরেই জোড়া নিম্নচাপ আরব সাগর ও বঙ্গোপসাগরে ! পুজোয় তাহলে কেমন থাকবে আবহাওয়া?

দিলদার কোহলি: ভারতের বিরুদ্ধে শোচনীয় পরাজয়ের পর ভাইরাল বিরাট কোহলি ও বাবর আজমের একটি ভিডিও। জানা যাচ্ছে, ম্যাচের পর ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক বিরাটের কাছ থেকে জার্সি চেয়েছিলেন বাবর। কোহলি না করেননি। অটোগ্রাফ-সহ একটি জার্সি উপহার দিয়েছেন পাক অধিনায়ককে। ম্যাচ শেষে বিরাটের সঙ্গে দীর্ঘক্ষণ কথাও বলেন বাবর। ড্রেসিংরুম থেকে এক বন্ধুকেও ডেকে নেন।

Babar Azam Asked for a signed jersey from Virat Kohli… Fanboy Moment For Babar Azam!!pic.twitter.com/2g2yJwOG8W

— Gaurav (@Melbourne__82) October 14, 2023

Tags: Babar Azam, ICC World Cup 2023, Virat Kohli



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here