Home আপডেট ৩১ ডিসেম্বরের মধ্যে মহকুমা হবে ধূপগুড়ি, ভোটপ্রচারে গিয়ে প্রতিশ্রুতি অভিষেকের

৩১ ডিসেম্বরের মধ্যে মহকুমা হবে ধূপগুড়ি, ভোটপ্রচারে গিয়ে প্রতিশ্রুতি অভিষেকের

৩১ ডিসেম্বরের মধ্যে মহকুমা হবে ধূপগুড়ি, ভোটপ্রচারে গিয়ে প্রতিশ্রুতি অভিষেকের

[ad_1]

উপ নির্বাচনের প্রচারে ধূপগুড়িতে গিয়ে ৪ মাসের মধ্যে নতুন মহকুমা গঠনের প্রতিশ্রুতি দিলেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। অভিষেকের প্রতিশ্রুতির বাস্তবায়ন হলে ধূপগুড়িবাসীর দীর্ঘ দিনের দাবি পূরণ হবে। তবে ভোটপ্রচারে এই প্রতিশ্রুতি নির্বাচনী বিধি বিরুদ্ধে কি না সেই প্রশ্ন উঠছে।

আগামী ৫ সেপ্টেম্বর ধূপগুড়িতে বিধানসভা উপনির্বাচনের ভোটগ্রহণ। বিজেপি বিধায়ক বিষ্ণুপদ রায়ের মৃত্যুতে সেখানে উপনির্বাচন হচ্ছে। বিজেপির দখলে থাকা এই আসন দখলে মরিয়ে তৃণমূল। শনিবার প্রচারের শেষ লগ্নে সেখানে জনসভা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই জনসভা থেকে ধূপগুড়িকে মহকুমা করার প্রতিশ্রুতি দেন অভিষেক।

তিনি বলেন, ‘আমি কথা দিয়ে যাচ্ছি, আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে ধূপগুড়ি এলাকাকে আলাদা করে মহকুমা হিসেবে ঘোষণা করা হবে। তার জন্য যা করার আমি তাই করব’। বিজেপিকে আক্রমণ করে তিনি বলেন, ‘আপনারা বিজেপিকে ভোট দিয়ে জিতিয়েছিলেন বিধানসভা ভোটে। কিন্তু তারা কেউ আপনাদের দাবি নিয়ে বিধানসভায় কথা বলেননি। ওরা কেবল বাংলা ভাগের কথা বলছে। কিন্তু আপনাদের উন্নয়নের কথা ভাবছে না’।

এদিন অভিষেক ধূপগুড়ি হাসপাতালের পরিষেবার মান উন্নয়নের প্রতিশ্রুতি দেন। এছাড়া পঞ্চায়েতের নবনির্বাচিত প্রধানদের হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, ‘মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করলে পদ থেকে সরিয়ে দেব। কে কেমন কাজ করছে ২ মাস পরে খতিয়ে দেখা হবে।’

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here