Home আপডেট ৩৩ বছর ধরে টিকিট কাটেন, হাল ছাড়েননি! শেষমেশ এক রাতে কোটিপতি গরিব চাষী

৩৩ বছর ধরে টিকিট কাটেন, হাল ছাড়েননি! শেষমেশ এক রাতে কোটিপতি গরিব চাষী

৩৩ বছর ধরে টিকিট কাটেন, হাল ছাড়েননি! শেষমেশ এক রাতে কোটিপতি গরিব চাষী

[ad_1]

নয়াদিল্লি: বলা হয়, ধৈর্যের ফল মিষ্টি। যাঁরা ভগবানের উপর ভরসা করেন, ঈশ্বর নাকি অবশ্যই তাদের কথা শোনেন! ধৈর্য এবং বিশ্বাস পাঞ্জাবের ফাজিলকা জেলার কৃষক ভালা রামকে এখন কোটিপতি করেছে।

ভালা রাম ১৯৯০ সাল থেকে লটারির টিকিট কিনছেন। তিনি আশাবাদী ছিলেন যে একদিন প্রভুর আশীর্বাদ অবশ্যই তাঁর উপর বর্ষিত হবে। ঈশ্বর তাঁর বিশ্বাস ভঙ্গ করেননি। ৩৩ বছর চেষ্টার পর ভালা রাম লটারিতে পুরো আড়াই কোটি টাকা জিতেছেন।

আরও পড়ুন- সূর্য ডোবার পর প্রাসাদের কাছে গেলেই ভয়ানক কাণ্ড! দেশেই রয়েছে এমন কোঠি, জানেন কি

ভালা রাম নাগাল্যান্ড ডিয়ার ৫০০ মাসিক লটারির প্রথম পুরস্কার পেয়েছেন। ৩৩ বছর পর এত বড় পুরস্কার জিতে ৯ একর জমির মালিক ভালা রাম বলেছেন, লটারি থেকে পাওয়া টাকা দিয়ে দুই সন্তানের উচ্চশিক্ষার ব্যবস্থা করব। আমার একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

ভালা রাম জীবনে এই নিয়ে তৃতীয়বারের লটারিতে টাকা জিতেছেন। এর আগে একবার তিনি ২ হাজার টাকা এবং দ্বিতীয়বার ৫০ হাজার টাকা পুরস্কার জিতেছিলেন। তৃতীয়বারে কোটিপতি হয়েছেন তিনি।

বিশেষ বিষয় হল, ড্রয়ের চার দিন পরেও ভালা রাম জানতেন না যে তিনি আড়াই কোটি টাকার লটারি জিতেছেন। লটারি বিক্রির এজেন্ট তাঁর খোঁজ করছিলেন।

ভালা রাম ফাজিলকা জেলার রামকোট গ্রামের বাসিন্দা। নাগাল্যান্ড ডিয়ার 500 মাসিক লটারির টিকিট নম্বর 249092 কিনেছিলেন তিনি। ভালা রাম লটারি এজেন্টকে তাঁর ঠিকানা বা মোবাইল নম্বর দেননি। লটারি এজেন্ট ভালা রামকে খুঁজে বের করার চেষ্টা করেছিলেন।

আরও পড়ুন- কীভাবে শক্তি বাড়াবে মোকা? কোন পথে চালাতে পারে ধ্বংসলীলা? রইল সর্বশেষ আপডেট

ভালা রাম জানান, তাঁর দাদা মারা গিয়েছিল। তাই তিনি লটারির রেজাল্ট চেক করতে পারেননি। এর পরেই ভালা রাম তাঁর আত্মীয়ের স্মার্টফোন থেকে লটারির ফলাফল চেক করেন। তারপর তিনি এজেন্টের সাথে যোগাযোগ করে জানান, তাঁর কাছে আড়াই কোটি টাকার একটি লটারির টিকিট রয়েছে।

Tags: Lottery

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here