Home অফ-বিট বিস্কুট মুখে দেওয়ার সঙ্গে সঙ্গে মেঘের মতো ধোঁয়া!!! ভাইরাল বিস্কুট ঘিরে উন্মাদনা…

বিস্কুট মুখে দেওয়ার সঙ্গে সঙ্গে মেঘের মতো ধোঁয়া!!! ভাইরাল বিস্কুট ঘিরে উন্মাদনা…

বিস্কুট মুখে দেওয়ার সঙ্গে সঙ্গে মেঘের মতো ধোঁয়া!!! ভাইরাল বিস্কুট ঘিরে উন্মাদনা…

[ad_1]

মধ্যপ্রদেশ: ইদানীং কালে ফায়ার পানের ট্রেন্ড বেশ জনপ্রিয়। বিষয়টা মানুষ বেশ উপভোগ করে থাকে। সাধারণত সেক্ষেত্রে আগুন ভরা পান মুখে পুরে নিতে হয়। অনেকেই এটা বেশ পছন্দ করছেন ঠিকই, কেউ কেউ আবার মুখ-জিভ পুড়ে যাওয়ার ভয়ে পিছিয়ে আসছেন। এবার সেই ফায়ার পানের ট্রেন্ড বোধহয় শেষ হতে চলেছে। কারণ বাজারে এসে গিয়েছে নাইট্রোজেন বিস্কুট। আর এটা বেশ জনপ্রিয়ও হয়েছে।

আসলে মধ্যপ্রদেশের ভিন্ডে বসেছিল এক মেলা। সেখানে কেনাকাটা করতে ভিড় জমিয়েছে বহু মানুষ। শেষ মুহূর্তে কম দামে কেনাকাটার ধুম পড়ে গিয়েছে। দিনের পাশাপাশি রাতেও একই রকম ভিড় চোখে পড়ছে। তবে এই মেলার একটা স্টলে বেশি ভিড় দেখা যাচ্ছে। বিশেষ করে ছোট ছোট ছেলেমেয়েরা এখানে ভিড় জমাচ্ছে। কারণ ওই স্টলে বিক্রি হচ্ছে নাইট্রোজেন বিস্কুট। যা সব বয়সের মানুষকেই আকৃষ্ট করছে। কিন্তু কেন এত উন্মাদনা?

আসলে এই নাইট্রোজেন বিস্কুট অন্যান্য বিস্কুটের থেকে আলাদা। এটা নিশ্চয়ই এত ক্ষণে বুঝে গিয়েছেন সকলেই। নাইট্রোজেন বিস্কুট মুখে দেওয়ার সঙ্গে সঙ্গে মেঘের মতো ধোঁয়া বেরোতে শুরু হচ্ছে। তাই এই বিস্কুট মুখে পুরে সেলফি তোলার হিড়িক পড়ে গিয়েছে। জানা গিয়েছে যে, নাইট্রোজেন বিস্কুট দেখতে কিন্তু সাধারণ বিস্কুটের মতো। এতে আসলে নাইট্রোজেন গ্যাস মেশানো থাকে। যার ফলে মুখে পুরলেই মুখ থেকে ধোঁয়া বেরোতে থাকে।

নাইট্রোজেন বিস্কুটের এই দোকানটির মালিক মুন্নাজি বলেন যে, “এই প্রথম বারের জন্য আমার হাত ধরেই ভিন্ডে হাজির হয়েছে নাইট্রোজেন বিস্কুট। এই বিস্কুটের জন্য প্রয়োজন হয় নাইট্রোজেন গ্যাসের, যা সাধারণ ভাবে ঠান্ডা প্রকৃতির হয়। আর এই গ্যাস আমরা অন্য জেলা থেকে নিয়ে আসি। আসলে নাইট্রোজেন মিশ্রিত বিস্কুটে মুখে দিলেই মুখের ভিতর থেকে ধোঁয়া বার হতে শুরু করবে। এই বিষয়টা সকলকে মুগ্ধ করেছে।” তবে দিনের তুলনায় রাতে বেশি বিক্রি হচ্ছে নাইট্রোজেন বিস্কুট। আসলে দিনের আলোয় ধোঁয়া তো ঠিক মতো দেখা যায় না। আর যাতে ধোঁয়া স্পষ্ট ভাবে দেখা যায়, তাই রাতের বেলাতেই বেশি পরিমাণে বিকোচ্ছে এই অভিনব খাবার।

Tags: Fire, Madhya Pradesh, Paan

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here