যুবভারতীতে রিয়েল কাশ্মীরের কাছে হেরে মোহনবাগানের আই লিগের আশা কার্যত শেষ

শেয়ার করুন সকলের সাথে...
  • 692
    Shares

∆ মোহনবাগান :- ১

( সনি নর্দে)

∆ রিয়েল কাশ্মীর :- ২

( রবার্টসন ২)

শীতের দুপুরে রবিবাসরীয় মধ্যাহ্নে যুবভারতীতে মোহন জনতা সাক্ষী থাকল এক রুদ্ধশ্বাস লড়াইয়ের। হারলে আই লিগের খেতাবী দৌড় থেকে বহুগুণ দূরে চলে যেতে হবে এমন ‘ফরমান’ মাথায় নিয়েই মাঠে নেমেছিল শঙ্করলালের ছেলেরা। বাড়তি অক্সিজেন দিয়েছিল হাইতিয়ান ম্যাজিশিয়ান সনি নর্দে রং প্রথম একাদশে প্রত্যাবর্তন। এদিন শুরু থেকে বেঞ্চে রাখা হয়েছিল ডিকাকে। দ্বিতীয়ার্ধে ওমরের পরিবর্তে তাকে নামানো হয় আক্রমনের ঝাঁঝ বাড়াতে।

প্রথমার্ধে রবার্টসনের ৩৩’ হেডের গোলে এগিয়ে গিয়েছিল রিয়েল কাশ্মীর। ৪২’ মিনিটে সোনির অসাধারণ ফ্রি- কিকে সমতা ফেরায় ম্যারিনার্সরা। প্রথমার্ধ শেষ হয় ১-১ গোলে।

দ্বিতীয়ার্ধে মোহনবাগান একের পর এক আক্রমণ করলেও কাশ্মীরের ডিফেন্স ভাঙতে অসমর্থ হয়। উল্টোদিকে ৭৩’ রবার্টসনের দূরপাল্লার জোরালো শটের গোলে ফের ২-১ গোলে এগিয়ে যায় কাশ্মীর। এরপর সনির ক্রস থেকে সমতা ফেরানোর দু দুটো সহজ সুযোগ নষ্ট করেন প্রথমে ডিকা-হেনরি জুটি এবং পরবর্তীতে ফৈয়াজ। এরপর ৫’ অতিরিক্ত সময় পেলেও সেভাবে কিছুই করতে পারেনি ম্যারিনার্সরা। এই ম্যাচে জিতে লিগ টেবিলে চার্চিলের উপরে উঠে এল কাশ্মীর আর ১১ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে লিগের খেতাবী দৌড় মোহনবাগানের জন্য কার্যত শেষ হয়ে গেল।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 692
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found