মুমূসো ইন্ডিয়া এবং শব্দবাজীর উদ্যোগে আয়োজিত হবে অভিনব ‘হাতে খড়ি’ উৎসব

ছবি সৌজন্য :- অনিব্রত মুখার্জি
শেয়ার করুন সকলের সাথে...
  • 8
    Shares

শিশুদের সঙ্গে সরস্বতী পূজা উদযাপন একটি অভিনব উদ্যোগ গ্রহন করল ‘মুমূসো’ এবং ‘ শব্দবাজি’। বিশ্বব্যাপী সবচেয়ে বিশ্বাসযোগ্য, অনুমোদিত ফ্যাশন এবং লাইফস্টাইল ব্র্যান্ড মুমূুসো, শব্দবাজির সাথে সহযোগিতায় বাচ্চাদের জন্য হাতে খড়ির এক অসাধারণ অনুষ্ঠান সম্পাদনের মাধ্যমে সরস্বতী পূজা উদযাপন করার জন্য আরজে রায় এবং টিমের ডিজাইন করা শব্দগেমের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হল।

বর্তমানে মুমূুসোর উপস্থিতি রয়েছে ৩০ টি দেশে এবং তাদের পণ্যগুলি চীন, কোরিয়া, জাপান, থাইল্যান্ড এবং সিঙ্গাপুরে মূলত নির্মিত হয়। এখানে আনুষাঙ্গিক, স্টেশনারি, ছোট ইলেকট্রনিক্স এবং লাইফস্টাইল আইটেম তৈরি হয়।

সম্প্রতি লাইফস্টাইল ব্র্যান্ড মুমূসো, শব্দবাজীর সাথে মিলিতভাবে বাচ্চাদের জন্য একটি অনন্য “হাতে খড়ি” প্রচারাভিযানের উদ্বোধন করার জন্য একটি প্রেস কনফারেন্সের আয়োজন করেছিল। মুমূসো পশ্চিমবঙ্গের জনপ্রিয় উৎসব হাতে খড়ি সংগঠিত করবে, যেখানে তিন বা চার বছরের বাচ্চাদের বর্ণমালার প্রথম অক্ষর লেখার রিচ্যুয়ালটি অনুষ্ঠিত হবে। মুমূসো ইন্ডিয়ার ম্যানেজিং ডাইরেক্টর রনক আগরওয়াল, অনির্বাণ কুন্ডু (মার্কেটিং হেড,মুমূসো ইন্ডিয়া,) শব্দবাজীর আরজে রায় এবং গলফ গ্রিন পুজো কমিটির চেয়ারম্যান তপন দাসগুপ্ত উপস্থিত ছিলেন এই সাংবাদিক সম্মেলনে।

মুমূসো শিশুদের নতুন স্লেট, চক এবং বই প্রদান করবে অনুষ্ঠানের অংশ হিসেবে । যেহেতু সরস্বতী পূজা বিশেষ গুরুত্ব বহন করে এবং শেখার সাথে সম্পর্কিত কিছু শুরু করার জন্য এটিকে একটি শুভ দিন বলে মনে করা হয়,তাই সেই বিশেষ দিনে তরুণ শিশুদের শিক্ষার জন্য এই উদ্যোগ গ্রহণের জন্য মুমূসো গর্বিত।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 8
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found