দীপিকা নয়, ইন্টারনেটে তার চেয়েও ভাইরাল এই কনে… চিনে নিন তাকে

শেয়ার করুন সকলের সাথে...
  • 6
    Shares

ইতালির কোমো লেকে সদ্য বিয়ে সারলেন দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং। তাদের বিয়ের ছবি, কনে বেশে দীপিকার ছবি আলোড়ন ফেলত না ফেলতেই তার জৌলুসে ভাগ বসাল সাদ্দি জুলিয়েট। কনে বেশে জুলিয়েটের ছবি এখন ইন্টারনেটে ভাইরাল। তবে কনে হলেও, জুলিয়েট সাধারণ মানুষ না, বরফের মানুষ।


বরফের এই জুলিয়ট (সাদ্দি জুলিয়েট, আক্ষরিক অনুবাদ করলে দাঁড়াবে আমাদের জুলিয়েট)-এর বাড়ি কানাডায়। গায়ে ভারী সোনার গয়না, মোটা করে আঁকা চোখের পাতা, বিয়ের লাল রঙের দোপাট্টা— এককথায় দুর্দান্ত এক কনে। কীভাবে হাজির হল সে? জানা যাচ্ছে, তার আবির্ভাবের পিছনে অবদান রয়েছে কানাডার ব্রাম্পটন-নিবাসি ১৯ বছেরর জস্সু কিংরার। তিনি জানিয়েছেন, ‘আমার বান্ধবী দলজিৎ সম্প্রতি কানাডায় এসেছে। এটা কানাডার ওর প্রথম শীত। ও আমায় ফোন করে বলল, স্নোম্যান বানাতে চায়। কীভাবে বানাবে জিজ্ঞেস করায়, আমি বললাম, আমাদের বাড়িতে আসতে।’ জস্সুর দুই বোন নভি এবং বিনি দলজিতের সঙ্গে মিলে তৈরি করেছেন এই জুলিয়েটকে। আর তার ছবি তুলে ট্যুইটারে দিয়েছেন জস্সু। ছ’দিন আগে এই ছবি পোস্ট করেছিলেন তিনি। তারপর থেকে ছবিটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল নেটওয়ার্কে।


এ পর্যন্ত প্রায় ৮৭ হাজার লাইক এবং ২২ হাজার রিট্যুইট হয়েছে জুলিয়েটের ছবি। এমনকী বহু ট্যুইটে ব্যবহারকারীরা জুলিয়েটের নামকরণ করেছেন নিজের মতো করে। জস্সুর কথায়, সাধারণ স্নোম্যান তো আমরা মাঝেমাঝেই দেখি। কিন্তু ভারতীয় সংস্কৃতির সঙ্গে সামঞ্জস্য রেখে এমন এক স্নোওম্যানই তৈরি করতে চাইছিলেন তাঁরা। ভবিষ্যতে এ ধরনের আরও স্নোম্যান তৈরি এবং তাদের গল্প বানানোর ইচ্ছেও আছে তাঁদের।

Facebook Comments

শেয়ার করুন সকলের সাথে...
  • 6
    Shares

খবর ২৪ ঘন্টা

খবর এক নজরে…

No comments found