Home বিনোদন ভেঙে গুড়িয়ে দেওয়া হল ‘মিঠাই’-এর সেট! অজস্র বিতর্কের মাঝেই মুখ খুললেন সৌমিতৃষা

ভেঙে গুড়িয়ে দেওয়া হল ‘মিঠাই’-এর সেট! অজস্র বিতর্কের মাঝেই মুখ খুললেন সৌমিতৃষা

ভেঙে গুড়িয়ে দেওয়া হল ‘মিঠাই’-এর সেট! অজস্র বিতর্কের মাঝেই মুখ খুললেন সৌমিতৃষা

[ad_1]

‘মিঠাই’ শেষ হচ্ছে এই গুঞ্জন বহু মাস ধরে শোনা যাচ্ছিল। অবশেষে ‘মিঠাই’-এর কলাকুশলীরা সেই গুঞ্জনে শিলমোহর দিয়েছেন। সঙ্গে খবর এসেছে ভাঙা হচ্ছে ‘মনোহরা’। অর্থাৎ মিঠাই-এর সেট। সে সব মিলিয়ে ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের মনও বেশ খারাপ। নানা পোস্ট স্যোশাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন তাঁরা। সৌমিতৃষার প্রতিক্রিয়া জানতে চেয়ে নিউজ ১৮ বাংলা তাঁর সঙ্গে যোগাযোগ করে। পর্দার ‘মিঠাই’ জানান, তাঁর মনও খুব খারাপ।

দু’বছর আগে জি বাংলার পর্দায় শুরু হয় ‘মিঠাই’। অল্প কিছু দিনের মধ্যেই মোদক পরিবার সব দর্শকদের মনে জায়গা করে নেয়। শুধু মোদক পরিবার না, ‘মনোহরা’কেও দর্শকরা ভালবেসে ফেলে। ‘মিঠাই’ হয়ে ওঠে বাংলার ঘরের মেয়ে। এক সময়ের বেঙ্গল টিআরপি টপার এই মেগার নম্বর যখন থেকে কমতে শুরু করে তখন থেকে ধারাবাহিক শেষের গুঞ্জন ওঠে। কিন্তু এই ধারাবাহিক সমান ভাবে রমরমিয়ে চলতে থাকে। মাঝে স্লটেরও পরিবর্তন হয়। তাও এই মেগা সব সময়ই থেকেছে চর্চায়। এ বার শোনা যাচ্ছ। ‘মিঠাই’-এর পরিবর্তে সেখানে শ্যুট হবে অন্য মেগা। তাই ভাঙা হচ্ছে ‘মনোহরা’। খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীদের মন আরও খারাপ হয়ে পড়ে।

আরও পড়ুন: ‘চরিত্রের গভীরতাটা খুব গুরুত্বপূর্ণ’! শাকিবের সঙ্গে কাজ করা নিয়ে যা বললেন ইধিকা

মিঠাই শেষ হচ্ছে, কতটা মন খারাপ? প্রশ্ন শুনে অভিনেত্রীর উত্তর ” এটা তো হওয়ারই ছিল। আর মিঠাই অনেক দিন আগে শেষ হওয়ার কথা ছিল। কিন্তু তাও বিভিন্ন কারণে আমাদের সময়সীমা অনেকটাই বেড়েছে ছিল। কিন্তু মনে মনে একটা প্রস্তুতি তো নেওয়াই ছিল। তা-ও যেটা হয়। এত দিন ধরে কাজ করছি ফলে মন তো বেশ খারাপ লাগছে। কিন্তু সব কিছুই তো শেষ আছে। তাই এটা তো মেনে নিতেই হবে।”

আরও পড়ুন: জিতের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রুক্মিণী! অভিনেত্রী এবার দ্রৌপদীর ভূমিকায়

যে সেটে এত দিন শ্যুট করেছেন, তা ছাড়তে হল শেষমেশ। মন ভারী সৌমিতৃষার। তাঁর কথায়, “‘মনোহরা’য় শেষ শ্যুট ছিল শনিবার। সে দিন আমরা সবাই মিলে অনেক পুরনো গল্প করছিলাম। কোথা দিয়ে ঢুকতাম, কী করতাম। বলা ভাল স্মৃতিচারণ করছিলাম। সকলেই খুব মন খারাপ ছিল। তারপর রবিবার আমার ছুটি ছিল। সোমবার থেকে নতুন সেটে কাজ শুরু হয়েছে। পুরনো ফ্লোরের সামনে দিয়ে না যাওয়ার চেষ্টা করি। কারণ ওই ভাঙাচোরা সেটটা দেখলে আরও মন খারাপ করছে। নতুনরা এলে মনে হয় এই ভাবেই পুরনোকে জায়গা ছেড়ে দিতে হয়।”

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here