Home অফ-বিট মাঝ নদীতে কুমির দেখে তেড়ে গেলেন যুবক, তারপর যা হল ভাইরাল ভিডিও দেখলেও গায়ে কাঁটা দিয়ে উঠবে ‍

মাঝ নদীতে কুমির দেখে তেড়ে গেলেন যুবক, তারপর যা হল ভাইরাল ভিডিও দেখলেও গায়ে কাঁটা দিয়ে উঠবে ‍

মাঝ নদীতে কুমির দেখে তেড়ে গেলেন যুবক, তারপর যা হল ভাইরাল ভিডিও দেখলেও গায়ে কাঁটা দিয়ে উঠবে ‍

[ad_1]

যে ট্যুইটার অ্যাকাউন্ট থেকে ১৩ সেকেন্ডের কাছাকাছি সাম্প্রতি ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে, তার নাম Humans Are Metal! এখন মানুষ যদি ধাতুর মতো কড়া ধাতের হয়, কুমির তাহলে কী?

এই প্রসঙ্গে বাংলার অতিপ্রাচীন প্রবাদটির কথা মনে পড়বে আমাদের অনেকেরই, যেখানে জলে বাস করে কুমিরের সঙ্গে বিবাদ করতে পইপই করে বারণ করা হয়েছে। অন্তর্নিহিত অর্থ ছেড়ে যদি নেহাতই ওই জল আর কুমিরের দিকে চোখ রাখতে হয়, তাহলেও গা শিউরে ওঠার কথা। জলে মানুষকে বাগে পেলে কী করে, এই প্রশ্ন না তুলে বরং বলা উচিত কী করে না! পা কামড়ে ধরে টেনে নিয়ে যায় জলের গভীরে, প্রতিরোধের সব প্রচেষ্টাই ব্যর্থ হয় হতভাগ্যের, তাঁর নড়াচড়া থেমে আসে এক সময়ে, তাঁর রক্তে লাল হয়ে ওঠে জল।

আরও  পড়ুনঃ  এটি কী বলুন তো? সূর্য! একদম ঠিক পড়েছেন, তোলপাড় চিনে! যা হতে চলেছে এবার…

ভাইরাল হওয়া ভিডিওির ক্ষেত্রেও যদি এমনটা হত, তাহলে অবাক হওয়ার কিছু থাকত না। এমনটাও বলা যায় কুমিরের হাতে প্রাণহানির ঘটনা ঘটলে ভিডিও তোলা হত কি না, সেও সন্দেহের বিষয়। তবে তার বদলে অপ্রত্যাশিত কিছু ঘটেছে বলেই সোশ্যাল মিডিয়ার ইউজারদের চোখ কপালে উঠেছে।

যে ভিডিওটি দেখা যাচ্ছে, তা বিদেশের কোনও এক জায়গার। মাঝনদীর দৃশ্য, দেখা যাচ্ছে নৌকায় এক কুমির শুয়ে এসেছে। কোনও এক ফাঁকে জল থেকে সে উঠে এসেছে নৌকায়। আর তা দেখেই মুঠি বাগিয়ে তেড়ে গিয়েছেন নৌকায় থাকা এক যুবক। রীতিমতো কুমিরকে হাতাহাতির চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিনি। এসব করে তিনি যখন কুমিরের দৃষ্টি কাড়ায় ব্যস্ত, ঠিক তখনই যা ঘটল, তা আমরা তো বটেই, এমনকী কুমির নিজেও ভেবে উঠতে পারেনি। এক ধাক্কায় নৌকায় থাকা আরেক যুবক তার লেজ ধরে তাকে ঠেলে ফেলল জলে, ফের পাঠিয়ে দিল যেখান থেকে সে এসেছে সেই নদীর গভীরেই।

আরও  পড়ুনঃ এবার থেকে আর ইউরোপ ভ্রমণের জন্য বারবার কনস্যুলেটে দৌড়তে হবে না! শেঙ্গেন ভিসার আবেদন প্রক্রিয়া ডিজিটাল করার সিদ্ধান্ত

https://twitter.com/HumanAreMetal/status/1644311420056776706?s=20

বিশ্বাস হচ্ছে না, তাই তো? সোশ্যাল মিডিয়ার ইউজাররাও কমেন্টে সে কথাই বলছেন। এমনটা যে হতে পারে, নিজের চোখে না দেখলে সত্যি বিশ্বাস করা দায়!

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here