Home বিনোদন অনুষ্কা শর্মা ও বিরাটের ঘরে কবে আসছে নতুন অতিথি? কেন রেগে গেলেন অনুষ্কা?

অনুষ্কা শর্মা ও বিরাটের ঘরে কবে আসছে নতুন অতিথি? কেন রেগে গেলেন অনুষ্কা?

অনুষ্কা শর্মা ও বিরাটের ঘরে কবে আসছে নতুন অতিথি? কেন রেগে গেলেন অনুষ্কা?

[ad_1]

বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলির সংসারে ফের নতুন অতিথি আসছে। দ্বিতীয়বার বাবা-মা হতে চলেছেন তারা। ২০১৭ সালের ১১ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই তারকা দম্পতি।

বিয়ের চার বছরের মাথায় ২০২১ সালে বিরাট- অনুষ্কার কোলজুড়ে আসে প্রথম কন্যা সন্তান  ভামিকা। আবারও তাঁদের ঘরে আসছে নতুন অতিথি। তিন মাসেরও বেশি তিনি অন্তঃসত্ত্বা। এমনটাই সূত্র মারফৎ জানা গেছে।

গত কয়েক মাস ধরেই নিজেকে লোকচক্ষুর আড়ালেই রেখেছেন অনুষ্কা। এমনকি স্বামী বিরাটের সঙ্গে ক্রিকেট সফরেও যাচ্ছেন না তিনি। সম্প্রতি মুম্বাইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা যায় বিরাট-অনুষ্কাকে।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বিশ্বকাপের প্রস্তুতি এখন তুঙ্গে। সেই প্রস্তুতির মাঝেই মুম্বই থেকে অনুষ্কার ফোন পেয়ে সেই গুয়াহাটি থেকে জরুরি বিমানে মুম্বইয়ে গিয়েছিলেন বিরাট। শোনা যাচ্ছে, অনুষ্কার পাশে থাকতেই বিরাটের হঠাৎ মুম্বই যাত্রা। সূত্র বলছে, অনুষ্কার মেডিক্য়াল চেকআপের কারণেই মুম্বই গিয়েছিলেন বিরাট।

খবর অনুযায়ী, ২০২৪ সালের এপ্রিল মাসেই ফের মা হবেন অনুষ্কা। সূত্র বলছে, ইতিমধ্য়েই নাকি সন্তান ডেলিভারির জন্য সমস্ত বন্দোবস্ত করে ফেলেছেন বিরাট ও অনুষ্কা। সূত্রের খবর অনুযায়ী, ওই সময়টা না কি স্পেশাল ছুটিও নিয়েছেন বিরাট।  

অন্যদিকে, ফটোশিকারিদের দেখলেই চটে লাল হয়ে যান অনুষ্কা শর্মা। দ্বিতীয়বার মা হওয়ার গুঞ্জনে মশগুল টিনসেল টাউন, তখনও পাপ্পারাৎজিদের দেখে খেপে গেলেন অনুষ্কা শর্মা। 

সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পুজোর অনুষ্ঠানেও  শাড়িতে কিংবা ঢিলে‌ঢালা চুড়িদারেই দেখা গেছে অনুষ্কাকে। ক্যামেরা থেকে বেবি বাম্প আড়ালে রাখতেই পোশাক নির্বাচনে বাড়তি সর্তকতা অবলম্বন করেন তিনি।

ছবি- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here