Home বিনোদন অমরনাথধামে কী করছেন সারা? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

অমরনাথধামে কী করছেন সারা? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

অমরনাথধামে কী করছেন সারা? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

[ad_1]

স্টার কিড হওয়ার জন্য ছোটো থেকেই লাইমলাইটে ছিলেন সারা আলি খান। ২০১৮ সালে সারা তাঁর বলিউডে কেরিয়ার শুরু করেন। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সারা। যিনি তাঁর অভিনয়ের জন্য প্রত্যেকের মন জিতে তো নিয়েছেনই, এর পাশাপাশি তাঁর স্বভাবের জন্য বেশ জনপ্রিয় তিনি।

ফের অমরনাথযাত্রায় হাজির হলেন সারা আলি খান। অন্যান্য তীর্থযাত্রীর সঙ্গে সারাকেও দেখা যায় অমরনাথযাত্রায় অংশ নিতে। পাহাড়ের খাঁজ বেয়ে লাঠি হাতে নিয়ে অমরনাথযাত্রায় অংশ নিতে দেখা যায় সইফ-কন্যা সারা আলি খানকে।

পড়ুন: ফের নতুন লুকে উর্ফির চমক, বোল্ড  মডেল কী টিপস দিলেন অনুরাগীদের?

বর্ষা আসার পর থেকেই বিপর্যয় নেমে এসেছে অমরনাথের বিভিন্ন এলাকায়। কিন্তু এই সব দুর্যোগকে উপেক্ষা করেই তিনি পৌঁছে গিয়েছেন অমরনাথে। বর্ষার দুর্যোগ মাথায় নিয়েই এক প্রকার হাঁটা দিলেন সারা আলি খান। বর্তমানে প্রবল বর্ষণে পাহাড়ের যে কী অবস্থা, তা এক কথায় কারও অজানা নয়। জলের স্রোত প্রবল। ভাসছে একের পর এক পাহাড়ি গ্রাম। ভাঙছে একের পর এক সড়কপথ, ব্রিজ।

#WATCH | Actress Sara Ali Khan undertakes Amarnath Yatra in J&k. pic.twitter.com/UIiiWvOe2j

— ANI (@ANI) July 20, 2023

তিনি কাশ্মীর ভ্রমণ করেই অমরনাথের পথে যাত্রা শুরু করেন। তিনি যাওয়ার ফলে সেখানকার নিরাপত্তা ব্যবস্থা পোক্ত করা হয়েছে। সেই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

প্রসঙ্গত, এর আগে বারাণসীতে পুজো দিতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে। বারাণসীর ঘাটে আরতি হোক কিংবা অমরনাথ যাত্রা, সারাকে নিয়ে চর্চা অব্যাহত।

এর আগে বহু বার ধর্মগুরুদের রোষের শিকার হয়েছিলেন অভিনেত্রী সারা। ধর্ম অনুযায়ী সারা আলি খান মুসলিম হওয়ায় তাঁর বিশ্বনাথ মন্দিরে প্রবেশ নিয়ে প্রশ্ন তুলেছিলেন কাশীর বৈদ্যুতিন বিভাগের কর্মকর্তারা। সেই সঙ্গে ক্ষোভে ফুঁসেছেন বেশ কিছু তথাকথিত ধার্মিক মানুষ। 

তবে সারা আলি খান, বরাবরই শিবভক্ত। মাঝেমধ্যেই তাঁকে দেখা যায় শিবের উপাসনা করতে। ধর্মের নামে এক প্রকার সারাকে কোণঠাসাও করার চেষ্টা চলে প্রত্যহ। এই বারও তার ব্যতিক্রম হল না। তবে এই সব ব্যাপারে বেশি মাথা ঘামান না সারা। তিনি নিজের পছন্দ, ইচ্ছাকেই সব সময় প্রাধান্য দিয়ে থাকেন।

ভিডিও- টুইটার



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here