Home বিনোদন অরিজিতের সাথে কী কান্ড ঘটল? মোক্ষম জবাব দিলেন গায়ক

অরিজিতের সাথে কী কান্ড ঘটল? মোক্ষম জবাব দিলেন গায়ক

অরিজিতের সাথে কী কান্ড ঘটল? মোক্ষম জবাব দিলেন গায়ক

[ad_1]

ভারতীয় সঙ্গীত জগতের উজ্জ্বলতম নক্ষত্রদের মধ্যে একজন হলেন অরিজিৎ সিং। নিজের তুখোড় গায়কীর মাধ্যমে কোটি কোটি মানুষের মন জয় করেছেন তিনি। কাশ্মীর থেকে কন্যাকুমারী, এই বাঙালি গায়কের ভক্ত রয়েছে সর্বত্র। যেখানেই যান না কেন তাঁকে ঘিরে ধরেন অনুরাগীরা। অরিজিৎও কখনও তাঁদের নিরাশ করেন না।

তবে সম্প্রতি সেই গায়কই এক ভক্তের কান্ডকারখানায় বেজায় চটলেন। শান্ত স্বভাবের অরিজিৎকে চট করে মেজাজ হারাতে দেখা যায় না। ভক্তদের সকল আবদার হাসি মুখে পূরণ করেন তিনি। সই থেকে শুরু করে সেলফি, অনুরাগীরা যা চান সবটা তিনি দেন। কিন্তু দিনের শেষে অরিজিৎও একজন মানুষ। ভক্তরা কিছু ভুল করলে সুর চড়াতেও দেখা যায় তাঁকে।

পড়ুন: সোশ্যাল মিডিয়ায় কী পোস্ট করলেন পরিণীতি? রাঘবকে ছেড়ে কোথায় গেলেন অভিনেত্রী?

সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওয় দেখা গেছে এমনই দৃশ্য। সমাজমাধ্যমের পাতায় অরিজিৎ সিংয়ের একটি ভিডিও ভাইরাল হয়।

সেখানে দেখা যাচ্ছে, রাস্তার মাঝখান দিয়ে বাইকে করে গায়কের গাড়ির পিছু নিয়েছেন কয়েক জন ভক্ত। অরিজিতের সঙ্গে ছবি তোলাই ছিল তাঁদের লক্ষ্য। ধাওয়া করতে করতে গায়কের গাড়িকে ধরেও ফেলেন তাঁরা।

ভিডিওয় দেখা যাচ্ছে, চালকের পাশের আসনে বসে আছেন অরিজিৎ সিং। অনুরাগীরা এসে তাঁর গাড়ির জানালার সামনে দাঁড়াতেই তিনি কড়া ভাবে জিজ্ঞেস করেন, ‘কতবার হর্ন বাজিয়েছো জানো? এইভাবে কাকে বিরক্ত করছো? আমায় না কি অন্য লোককে? আমার সঙ্গে দেখা করার ইচ্ছা বলে অন্য লোকেদের তুমি এভাবে বিরক্ত করছো?’

রেগে গেলেও অবশ্য সেই ভক্তদের খালি হাতে ফেরাননি গায়ক। তিনি বলেন, ‘ছবি তুলবে তো? ছবি তোলার জন্যই তো এতকিছু করা। ছবি তোলো। তবে এইভাবে হর্ন বাজাবে না’।

ভিডিও- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here