Home বিনোদন আলিয়া ভাট কেন এই হুমকি দিলেন? কী জানালেন জয়দীপ?

আলিয়া ভাট কেন এই হুমকি দিলেন? কী জানালেন জয়দীপ?

আলিয়া ভাট কেন এই হুমকি দিলেন? কী জানালেন জয়দীপ?

[ad_1]

বলি অ্যাক্ট্রেস আলিয়া ভাট প্রথম সারির একজন বড় মাপের তারকা। তিনি কম বয়সেই সাফল্যের  চূড়ায় পৌঁছে গেছেন। তাঁর অভিনয় দক্ষতা এবং কারিশ্মায় তিনি সাফল্যের শীর্ষে পৌঁছেছেন। তাঁর অভিনয়ের তারিফ বড় বড় অভিনেতারাও করেছেন। হিন্দি সিনেমার টপ অ্যাক্ট্রেস এর মধ্যে  এখন তিনি অন্যতম। 

তবে ছবিতে কাজ করা ছাড়াও আলিয়া যে অন্য আরও কী ধরনের কাজে লিপ্ত। সেই কথা হয়ত অনেকেরই অজানা। আচমকা তাঁর ছবির সহকর্মীর সাথে এইরকম দুর্ব্যবহারের কারণ কী।

আলিয়ার সঙ্গে জয়দীপ আহালাওয়াত কাজ করেছিলেন রাজি ছবিতে। আর এই ছবির কারণেই রাতের ঘুম উড়ে গেছিল তাঁর। আলিয়া এবং ছবির পরিচালক না কি তাঁকে থ্রেট করেছিলেন।

পড়ুন: ফের বলিউডে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা-র চমক, কী জানালেন সঞ্জয় লীলা বনশালি?

অভিনেতা বলেন, ‘এটা খুব স্বাভাবিক কোনও চরিত্রের দ্বারা প্রভাবিত হওয়া। কিন্তু, আমার ক্ষেত্রে একদম অন্য হয়েছিল। আসলে, আমার রীতিমতো  রাত বিরেতে দুঃস্বপ্ন আসতে শুরু করেছিল। বলা উচিত নয়, এই সমস্যা আগে ছিল না। আমার যে কি ভয় লাগতো। আমি বলে বোঝাতে পারব না।‘

জয়দীপ বলেন, ‘আমি আমার অভিনয় করা কোনও ছবি বা আমার কাজ সহজে দেখি না। ধরে নাও ৮০% ক্ষেত্রে তাইই হয়। কিন্তু, মেঘনা আর আলিয়া আমায় রীতিমতো থ্রেট দিয়েছিল। এটা বলে, যে ছবি না দেখলে আমার নম্বর ব্লক করে দেবে। চতুর্থ স্ক্রিনিং এর দিন আমি দেখতে গেছিলাম ছবিটা। এই ছবিতে ভারতীয় সেনার এক অনন্য সদস্য হিসেবে আমি অভিনয় করেছিলাম। সারাক্ষণ গুলি চলছে, বোমা ফাটছে। এক দম্বন্ধকর পরিস্থিতি।‘  

অভিনেতা জানান, ‘আমার এই সব দেখে আরও সমস্যা হয়েছিল। কেমন জানি লাগত চারপাশটা।‘

ছবি- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here