Home বিনোদন ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকের বাহা ওরফে রনিতা ও সৌপ্তিকের সম্পর্কে ভাঙন, কী জানালেন অভিনেত্রী?

‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকের বাহা ওরফে রনিতা ও সৌপ্তিকের সম্পর্কে ভাঙন, কী জানালেন অভিনেত্রী?

‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকের বাহা ওরফে রনিতা ও সৌপ্তিকের সম্পর্কে ভাঙন, কী জানালেন অভিনেত্রী?

[ad_1]

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী রনিতা দাস। স্টার জলসার ‘ধন্যি মেয়ে’, ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকে বাহা চরিত্রে অভিনয় করার পর দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যান তিনি। সোশ্যাল মিডিয়ায় তিনি অত্যন্ত সক্রিয়।

একসঙ্গে ‘ধন্যি মেয়ে’ সিরিয়ালে কাজ করেছিলেন রনিতা ও সৌপ্তিক। তারপর থেকেই প্রেমের গুঞ্জন। নিজেরা সম্মতি জানিয়েছিলেন সম্পর্কে।

পড়ুন: মুক্তি পেল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র প্রথম গান ‘তুম ক্যায়া মিলে’, চরম কটাক্ষের শিকার রণবীর

সূত্রের খবর, বেশ কিছুদিন যাবৎ দুজনের মধ্যে না কি বনিবনা হচ্ছিল না। প্রেমের সম্পর্ক থেকে নাকি বেড়িয়ে এসেছেন তাঁরা। দু’জনে না কি নিজেদের ইনস্টাগ্রামে আনফলোও করেছেন। তবে প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে কাঁটাছেড়া করতেও নারাজ তাঁরা।

গত বছর জুন মাস নাগাদ শোনা গিয়েছিল, রণিতা আর সৌপ্তিকের প্রেমে ঢুকে পড়েছেন তৃতীয় ব্যক্তি।  দীর্ঘ ১২ বছরের সম্পর্কে তাহলে কি পুরোপুরি বিচ্ছেদ সৌপ্তিক চক্রবর্তী ও রনিতা দাসের?

শোনা যাচ্ছে, এর কারণ প্রথম সারির এক অভিনেত্রী। কাজের সূত্রেই না কি এই অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে এই পরিচালক অভিনেতা।

রনিতা বলেন, ‘আমি এখন আমার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও আলোচনা চাই না। আমাদের ভালো বন্ধুত্ব রয়েছে।‘

রনিতা নিজের সম্পর্ক নিয়ে ছিলেন খুবই পসেসিভ। একবার তো ঋজুর এক সেটে পৌঁছে গিয়েছিলেন তিনি। বিয়ের দৃশ্যে কেমন অভিনয় করছেন ঋজু, দেখার ইচ্ছে ছিল তাঁর। উল্লেখ্য, মায়া ছবিতে দেখা যেতে চলেছে রনিতাকে। সেই ছবির প্রোমোশন নিয়েও ব্যাস্ত রয়েছেন তিনি।

ভিডিও- ইউটিউব

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here