Home বিনোদন একগুচ্ছ ছবিতে উষ্ণতা ছড়ালেন স্বস্তিকা, কী মন্তব্য নেটবাসীর?

একগুচ্ছ ছবিতে উষ্ণতা ছড়ালেন স্বস্তিকা, কী মন্তব্য নেটবাসীর?

একগুচ্ছ ছবিতে উষ্ণতা ছড়ালেন স্বস্তিকা, কী মন্তব্য নেটবাসীর?

[ad_1]

ফের উষ্ণতা ছড়ালেন টলিউডের মোহময়ী ডিভা স্বস্তিকা মুখোপাধ্যায়। শনিবার তিনি তাঁর নিজের সোশ্যাল সাইট পেজ-এ ছবিগুলি পোস্ট করেছেন। যা পোস্ট করার সঙ্গে সহস্রাধিক লাইক, কমেন্ট, শেয়ারের বন্যা বয়ে যায়। 

তাঁর এক একটি ছবি যেন এক একটি আগুনের গোলা। স্বস্তিকা ছবি পোস্ট করার অপেক্ষাতেই যেন থাকেন নেটিজেনরা। সঙ্গে সঙ্গেই তাঁরা প্রশংসার ডালি নিয়ে ঝাঁপিয়ে পড়েন।

তবে এইবারের চিত্রটা একটু শুধু একটা স্নানের ছবি। সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকা মুখোপাধ্যায় সেই ছবি পোস্ট করতেই ছড়িয়ে পড়ল বিতর্ক। মুহূর্তের  মধ্যে কমেন্ট বক্সে ভরে গেছে বিভিন্ন কুরুচিকর মন্তব্যে। কিন্তু কী এমন ছিল ওই ছবিটায়?

oh how I love my drinks 💛💛 pic.twitter.com/BGRbLaXOYA

— Swastika Mukherjee (@swastika24) June 14, 2023
শরীরে জমেছিল বিন্দু বিন্দু জল। ঠিক এমন মুহূর্তেই ক্যামেরাবন্দি স্বস্তিকা মুখোপাধ্যায়। নিজেই ছবিটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

‘একটু আমি, একটুখানি আমার ঘর আর অনেক স্মৃতির জন্ম’, ক্যাপশনে এই কথা লিখে একাধিক ছবি আপলোড করেছেন স্বস্তিকা। তাতেই যেন নিজের টুকরো টুকরো মুহূর্তের গল্প বলেছেন অভিনেত্রী। কোনও ছবিতে তিনি হয়েছেন অটোরিকশায় সওয়ার, কোনওটাতে ধরা পড়েছে বারান্দার ছোট্ট ছোট্ট গাছ। ব্যাগভরতি পানীয়র ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী।

ছবিগুলি সম্ভবত মুম্বইয়ের। কিছুদিন আগে ‘শিবপুর’ ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছিলেন তিনি আরব সাগরের তীরেই রয়েছেন। ৩০ জুন সিনেমা হলে মুক্তি পাবে ‘শিবপুর’।

ছবি- টুইটার

 



[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here