Home বিনোদন কফি উইথ করণের ৮ নম্বর সিজনে নতুন কী চমক আছে? কী  জানালেন করণ?

কফি উইথ করণের ৮ নম্বর সিজনে নতুন কী চমক আছে? কী  জানালেন করণ?

কফি উইথ করণের ৮ নম্বর সিজনে নতুন কী চমক আছে? কী  জানালেন করণ?

[ad_1]

এখনও পর্যন্ত সব থেকে চর্চিত এবং বিতর্কিত অনুষ্ঠান হল বলিউড-র অন্যতম নামী পরিচালক করণ জোহরের টক শো কফি উইথ করণ।

একদিকে যেমন সঞ্চালক করণ  জোহর সরাসরি এমন অনেক প্রশ্ন করে বসেন যা ভাবাই যায় না তেমন অন্যদিকে সরাসরি উত্তর দিতেও পিছপা হন না অভিনেতা অভিনেত্রীরা। এইবার কফি উইথ করনের অষ্টম সিজন শুরু হয়েছে।

২০০৪ সালে চালু হয়েছিল এই জনপ্রিয় তথা বিতর্কিত অনুষ্ঠানটি। কখনও বিতর্কিত মন্তব্য কখনও আবার সবার সামনে সিক্রেট ফাঁস, করন মানেই বিতর্ক। তবে যতই বিতর্ক থাকুক না কেন এই অনুষ্ঠানটি কিন্তু দেখতে পছন্দ করেন সকলেই, তাই অনুষ্ঠানটির জনপ্রিয়তাও নেহাত কম নয়।

২৬ অক্টোবর থেকে ডিজনি প্লাস হটস্টারে নতুন সিজন টি শুরু হয়েছে। শোয়ের সেট থেকে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন পরিচালক করন।

তিনি লিখেছেন, ‘আপনারা যে সবাই নতুন সিজনের জন্য অপেক্ষা করে রয়েছেন তা আমরা শুনেছি, তাই নতুন সিজন নিয়ে আমরা হাজির হয়েছি আপনার সামনে।’

করণের শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, সাজানো দামি দামি হ্যাম্পার, সুপরিচিত পরিষ্কার-পরিচ্ছন্ন সেট, সব থেকে পরিচিত কমলা রঙের কফি কাপে লেখা কফি উইথ করণ, আর অবশ্যই পরিচালক নিজে। অনুষ্ঠানের সেটের ভিডিও দেখে আর যেন অপেক্ষা করতে পারছেন না ভক্তরা। সেটের ঝলক ভিডিওর মাধ্যমে প্রকাশ করা হলেও এখনও কোনও অতিথিদের তালিকা প্রকাশ্যে আনা হয়নি।

ভিডিও- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here