Home বিনোদন কেন জিতের সাথে আর ছবি করছেন না দেব? কী জানালেন অভিনেতা?

কেন জিতের সাথে আর ছবি করছেন না দেব? কী জানালেন অভিনেতা?

কেন জিতের সাথে আর ছবি করছেন না দেব? কী জানালেন অভিনেতা?

[ad_1]

ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রতিযোগিতা নতুন কিছু নয়। তাছাড়া বড় বড় অভিনেতা অভিনেত্রীদের মধ্যে একটা চাপা প্রতিযোগিতা চলতেই থাকে। তবে সবটা তারা বাইরে প্রকাশ করেননা। আবার কেউ কেউ প্রকাশ্যেই লড়াই করেন।

টলিউড থেকে বলিউড সব জায়গায় এই প্রতিযোগিতার রেষ দেখা যায়। যেমন বলিউডের দুই প্রতিদ্বন্ধি শাহরুখ খান আর সালমান খান। দুই খান তাদের মাঝের মনকষাকষি মিটিয়ে সম্প্রতি ধরা দিয়েছেন একসাথে।

একে অপরের সিনেমায় ক্যামিও করতে দেখা গেছে তাদের। বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রিতে একছত্র ভাবে রাজ করছেন বলা যায় অভিনেতা দেব। গল্পে, অভিনয়ে জমজমাট ব্লকব্লাস্টার সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়ে চলেছেন। বিরাম নেননি। তার ঝুলি এখন যেন কোনও জাদুগরের জাদু টুপি।

তবে বাংলা ইন্ডাস্ট্রির মানুষ যেমন দেবকে ভালোবাসেন তেমনই জিৎকেও ভালোবাসেন।

একের পর এক অসাধারণ সিনেমা উপহার দিয়েছেন তিনি দর্শকদের। দর্শক অধীর অপেক্ষায় আছেন কবে এই দুই সুপারস্টারকে একসাথে পর্দায় দেখা যাবে। দুই পৃথিবী সিনেমার পর থেকে আর এই অভিনেতাদের একসাথে দেখা যায়নি। তবে দেব ইন্ডাস্ট্রির ছোট থেকে বড় অনেকের সাথেই ইতিমধ্যে স্ক্রিন শেয়ার করেছেন। এমনকি নতুন ট্যালেন্টদের সুযোগও করে দিয়েছেন।

কিন্তু দর্শকের এই আশা পূরণে ক্ষেত্রে নিরুত্তর কেন অভিনেতা। কবে দেখা যাবে তাকে আর অভিনেতা জিৎ কে এক স্ক্রিনে? এই প্রশ্ন বারংবার উঠতেই মুখ খুললেন অভিনেতা।

সূত্রের খবর, ‘দুই পৃথিবীর পর আমার আর জিতের ছবি আসেনি মানে যে একেবারেই আসবে না তা নয়। কিন্তু সেইরকম ভালো সাবজেক্ট তো পেতে হবে। যেখানে আমরা দু’জনেই নিজেদের জায়গাটা খুঁজে পাবো। এর আগে একবার দেবের কাছে একটি অফার এসেছিল, কিন্তু গল্প অভিনেতার পছন্দ হয়নি তাই নাকোচ করে দিয়েছিলেন। এছাড়াও অভিনেতা আরও জানান, আমি কারও নাম নিচ্ছি না, কিন্তু একজন বড় পরিচালক একটি স্ক্রিপ্ট এনেছিলেন। কিন্তু গল্পটা আমার ভালো লাগেনি।’

ছবি- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here