Home বিনোদন কোন কারণে সুশান্তের সঙ্গে কাজ করেননি অনুরাগ কাশ্যপ? কী জানালেন প্রযোজক?

কোন কারণে সুশান্তের সঙ্গে কাজ করেননি অনুরাগ কাশ্যপ? কী জানালেন প্রযোজক?

কোন কারণে সুশান্তের সঙ্গে কাজ করেননি অনুরাগ কাশ্যপ? কী জানালেন প্রযোজক?

[ad_1]

বলিউড সুপারস্টার সুশান্ত সিং রাজপুত চলে যাওয়ার প্রায় তিন বছর হয়ে গেল। প্রয়াত এই তারকার জানা-অজানা তথ্য তাঁর মৃত্যুর সঠিক বিচার দাবি করে নানা ধরনের মন্তব্য করেছেন ভক্তরা। সেই সঙ্গে যোগ দিয়েছিলেন বলিউড ইন্ডাস্ট্রির নামি-দামি তারকারাও।

কিন্তু এইবার সুশান্তকে নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করে বসলেন প্রযোজক অনুরাগ কাশ্যপ। তবে সুশান্ত সিং রাজপুতের চলে যাওয়া নিয়ে কখনও কোনো মন্তব্য করেননি অনুরাগ কাশ্যপ। কিন্তু আর চুপ থাকতে পারলেন না বলিউডের জনপ্রিয় এই নির্মাতা। 

‘হাসি তো ফাসি’ সিনেমায় অভিনয় করার কথা ছিল প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুতের। কিন্তু নায়িকা পরিণীতি চোপড়া না কি সেই সময় ছোটপর্দার অভিনেতার সঙ্গে কাজ করতে চাননি। এক সাক্ষাৎকারে এমনটাই জানান অনুরাগ কাশ্যপ।

‘হাসি তো ফাসি’ সিনেমার অন্যতম প্রযোজক ছিলেন অনুরাগ। ছবির চিত্রনাট্যেও তাঁর অবদান ছিল।

ফায়ে ডি’স্যুজার সঙ্গে সুশান্তকে নিয়ে কথা বলতে গিয়ে জানান, সুশান্তের ‘হাসি তো ফাসি’ সিনেমার নায়ক হওয়ার কথা ছিল।

পরে নায়িকা হিসেবে পরিণীতি চোপড়াকে বাছা হয়। কিন্তু পরিণীতি নাকি সে সময় বলেছিলেন, ‘আমি কোনও টেলিভিশন অভিনেতার সঙ্গে কাজ করব না।‘

অনুরাগ জানান, সেই সময় তিনি পরিণীতি চোপড়াকে বুঝিয়ে ছিলেন। সুশান্ত শুধুমাত্র ‘টেলিভিশন অভিনেতা’ থাকবেন না। ‘কায় পো চে’র পর তাঁর ভাগ্য পালটে যাবে। ‘পিকে’র মতো সিনেমাও সুশান্তের হাতে রয়েছে। পরিণীতি সেই সময় যশ চোপড়ার ‘শুদ্ধ দেশি রোম্যান্স’ করছিলেন। অনুরাগের অনুমান, পরিণীতি হয়তো সুশান্তের কথা সেখানে বলেছিলেন। তারপরই সুশান্ত আর ‘হাসি তো ফাসি’ নিয়ে মাথা ঘামাননি। পরে ‘শুদ্ধ দেশি রোম্যান্স’-এর নায়ক হয়ে যান।

সুশান্তের মৃত্যুর তিন সপ্তাহ আগে তার ম্যানেজারের সঙ্গে হোয়াটসঅ্যাপে যে কথোপকথন হয়েছিল তা টুইটারে শেয়ার করলেন পরিচালক নিজে। যেখানে অভিনেতার ম্যানেজার অনুরাগকে অনুরোধ করেছিলেন যে নতুন কোনও কাজ এলে তিনি যেন সুশান্তের কথা মাথায় রাখেন। যার প্রেক্ষিতে অনুরাগকে তাকে বলতে দেখা গিয়েছে যে, ‘সুশান্ত ভীষণ সমস্যা করেন।‘

ছবি- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here