Home বিনোদন ক্যাটরিনা কী কান্ড ঘটালেন? কী জানালেন হলিউড অভিনেত্রী মিশেল?

ক্যাটরিনা কী কান্ড ঘটালেন? কী জানালেন হলিউড অভিনেত্রী মিশেল?

ক্যাটরিনা কী কান্ড ঘটালেন? কী জানালেন হলিউড অভিনেত্রী মিশেল?

[ad_1]

সপ্তাহ দুয়েক আগে টাইগার থ্রি এর একটি ঝলক প্রকাশ্যে এসেছিল। এর পর গত সোমবার মুক্তি পেল টাইগার থ্রি ট্রেলার। ট্রেলার মুক্তি পেতে না পেতেই দর্শকদের চোখ কপালে উঠে গেছে।

তবে এই উত্তেজনা সালমান খান-কে নিয়ে নয়, বরং সিনেমায় থাকা দুই অভিনেত্রীকে নিয়ে।

মনিশ শর্মা পরিচালনায় এই সিনেমায় সালমান খান ছাড়াও অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, ইমরান হাশমি, আশুতোষ রানা, রেবতী, রনবীর শোরে, বিশাল জেঠওয়া এবং ঋদ্ধি ডোগরা। সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। আগামী ১২ ই নভেম্বর সিনেমা হলে মুক্তি পাবে সিনেমাটি।

টাইগার থ্রি-এর প্রথম ঝলক দেখে এক নজরে মনে হয়েছিল সালমান খানই এই সিনেমার একমাত্র টিআরপি।

কিন্তু ট্রেলার বলল একেবারে অন্য কথা। দেখা গেল, দুই নারীর তোয়াল পরিহিত এটি দুর্দান্ত ফাইট। একদিকে ক্যাটরিনা কাইফ অন্যদিকে হলিউড সুন্দরী মিশেল লি। অভিনয়ের পাশাপাশি মিশেল পরিচিতি জনপ্রিয় স্টান্ট ওম্যান হিসাবে। হলিউড তারকাদের প্রিয় স্টান্ট ওম্যানের তালিকায় মিশেলের নাম আসে একেবারে প্রথম সারিতে।

ট্রেলারের যে অংশটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে, তোয়ালে পড়ে মারপিট করেছেন ক্যাটরিনা এবং মিশেল।

ভিডিওটি ইতিমধ্যেই প্রায় কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন। এই দৃশ্যটি নাকি অনেক আগেই শ্যুট করা হয়েছিল মুম্বাইয়ের একটি আলাদা সেটে। বলিউড তারকাদের সঙ্গে কাজ করে মিশেল মুগ্ধ। সালমান খানের বিপরীতে বলিউডে ডেভিউ করতে পেরে ভীষণ খুশি মিশেল এবং সে কথা তিনি জানিয়েছেন সংবাদ মাধ্যমকে। শুধু সালমান নয়, ক্যাটরিনার ব্যবহার এবং নিষ্ঠায় মুগ্ধ হয়েছেন এই হলিউড সুন্দরী।

ছবি- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here