Home বিনোদন গ্রীষ্মের দুপুরে গ্ল্য়ামার কুইন নোরার খুনসুঁটি, নাচ দেখে ফিদা সাইবারবাসী

গ্রীষ্মের দুপুরে গ্ল্য়ামার কুইন নোরার খুনসুঁটি, নাচ দেখে ফিদা সাইবারবাসী

গ্রীষ্মের দুপুরে গ্ল্য়ামার কুইন নোরার খুনসুঁটি, নাচ দেখে ফিদা সাইবারবাসী

[ad_1]

বলিউডের গ্ল্য়ামার কুইন নোরা ফতেহি যাই পোশাক পরুন না কেন, তিনি সব সময় স্টানিং লুকে নজরে আসেন। নিজের গ্ল্যামারাস লুক দিয়ে ফ্যানেদের মনোরঞ্জন করে এসেছেন চিরকালই। তার পাবলিক অ্যাপিয়ারেন্স মানেই একটি ধুন্ধুমার কান্ড। 

ভারতের চর্চিত তারকাদের মধ্যে অন্যতম নোরা ফতেহি। আইটেম ডান্সার হিসেবে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ নামডাক করেছেন মরোক্কান সুন্দরী। মিনিট কয়েকের নাচের জন্য কোটি কোটি টাকা পারিশ্রমিক নেন নোরা।

কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানেও তাঁর নাচ দেখে হাততালির শব্দে ভরে উঠেছিল গোটা ময়দান। এইবার নতুন রিল ভিডিওয় নেটপাড়া গরম করলেন অভিনেত্রী।

বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া কাপাচ্ছে নোরা ফাতেহি। একের পর এক ভাইরাল হওয়া ভিডিও-র একমাত্র মুখই এখন বলিকন্যা নোরা। নোরার ঠুমকা মন কেড়েছে আট থেকে আশির। পারফেক্ট নাচ, পারফেক্ট মুভস-র জন্য বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থাকে নোরা ফতেহি। আর তাই মাঝে মধ্যেই দর্শকদের মনে ঝড় তুলতে নানা ভিডিও শেয়ার করে সকলকে উপহার দিয়ে থাকেন নোরা। এইবার স্বল্প পোশাকে আবেদনময়ী নাচে উষ্ণতা চড়ালেন নোরা।

নোরা ফতেহির সাম্প্রতিক ভিডিওতে অবশ্য একাধিক পোশাকে দেখা গেল তাঁকে। কখনও বাদামি মিনিস্কার্ট, স্ট্র্যাপি ক্রপ টপ পরনে দেখা গেল মরোক্কান সুন্দরীকে। কেতাদুরস্ত ক্যাপশন। নোরার কথায়, ‘গ্রীষ্মের দুপুরে খুনসুঁটি। আপনারা নিজেদের ভিডিও বানিয়ে আমাকে ট্যাগ করুন। আমি পোস্ট করব।‘

এইবছর ৩১-এ পা দিয়েছেন নোরা। জন্মদিন এইবার বন্ধুদের সঙ্গে দুবাইতে উদযাপন করেন নোরা। ৩১-এর জন্মদিনে নোরা ফতেহিকে দেখা  যায়, দুবাইতে ইয়টের উপর নাচতে। শুধু তাই নয় আরবি গানে ইয়টেই বেলি ডান্স করতে দেখা যায় নোরাকে। ‘দিলবার গার্ল’ যখন নিজের সোশ্যাল হ্যান্ডেলে জন্মদিনের নাচের ভিডিয়ো শেয়ার করেন, তা দেখে আপ্লুত হয়েছিল তাঁর অসংখ্য অনুরাগী।

ছবি- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here