Home বিনোদন ছোটপর্দা থেকে বড়পর্দায় দাপাচ্ছেন দিতিপ্রিয়া, কী জানালেন অভিনেত্রী?

ছোটপর্দা থেকে বড়পর্দায় দাপাচ্ছেন দিতিপ্রিয়া, কী জানালেন অভিনেত্রী?

ছোটপর্দা থেকে বড়পর্দায় দাপাচ্ছেন দিতিপ্রিয়া, কী জানালেন অভিনেত্রী?

[ad_1]

দিতিপ্রিয়া

খুব কম বয়সেই নিজের জায়গা তৈরি করে ফেলেছেন রানি রাসমণি ওরফে দিতিপ্রিয়া রায়। এক ডাকে সবাই চেনে তাঁকে। টলিউডে ব্যস্ততম নায়িকাদের মধ্যে তিনিও একজন।

টেলি ধারাবাহিকের গন্ডি পেরিয়ে সিনেমা-ওটিটিতে দাঁপিয়ে বেড়াচ্ছেন দিতিপ্রিয়া রায়। ছোটপর্দা হোক কিংবা বড়পর্দা- সবেতেই নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন দিতিপ্রিয়া রায়। 

অভিনেত্রী দিতিপ্রিয়ার ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। আসলে তারকাদের হাঁড়ির খবরে সকলেরই নজর থাকে। তাদের জীবনে কখন কী ঘটছে, কে, কোথায় যাচ্ছেন, এমনকী প্রেম থেকে বিয়ে, দাম্পত্য জীবন সবটা নিয়েই জল্পনা তুঙ্গে। ছোটপর্দা থেকে দূরে গিয়ে বড়পর্দায় প্রতিনিয়ত নিজেকে ভাঙছেন দিতিপ্রিয়া। কিন্তু তাঁর জীবনের অঙ্কটা ঠিক কতটা বদলেছে।

পড়ুন: গোয়েন্দা চরিত্রে বিদ্যা, মুক্তি পেল ‘নিয়ত’ ছবির ট্রেলার 

দিতিপ্রিয়া ছোটবেলায় খুব একটা রাগ ঢাক করে কথা বলতে পারতেন না তিনি। ভালকে ভাল, খারাপকে খারাপ, যা অপছন্দ তাঁর সব জানিয়ে দিতে মুখের ওপর। তার জেরে বেশ কিছু সমস্যাতেও পড়তে হতো তাঁকে।

কিন্তু এখন বিষয় অনেক পাল্টে গেছে। এখন কোনও জিনিস যদি মনের মতো না হয়, দিতিপ্রিয়া বুঝিয়ে বলার চেষ্টা করেন।

আর একবার ভেবে দেখার অনুরোধটুকুই জানেন মাত্র। সময়ের সঙ্গে সঙ্গে শুধুমাত্র এটুকুই বদল এসেছে তাঁর।

দিতিপ্রিয়ার কথায়, তাঁর পরিবারটাই এমন মানসিকতার, যার ফলে তিনি ও এই ভাবেই ভাবেন। পর্দার সামনে অভিনয়টাই করতে পছন্দ করেন পর্দার পেছনে খুব সাধারণ জীবন যাপন করাটাই পছন্দ করেন দিতিপ্রিয়া। তবে তাঁর মধ্যে এর বাইরে কোনও বদল আসেনি বলেই দাবি করেন তিনি।

ছবি- ইন্সটাগ্রাম 

বিজ্ঞাপন

[adsforwp id=”410953″]

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here