Home বিনোদন টলিউড তারকা যীশুকে কী দেখা যাবে ‘ডন ৩ তে’? কী জানালেন অভিনেতা?

টলিউড তারকা যীশুকে কী দেখা যাবে ‘ডন ৩ তে’? কী জানালেন অভিনেতা?

টলিউড তারকা যীশুকে কী দেখা যাবে ‘ডন ৩ তে’? কী জানালেন অভিনেতা?

[ad_1]

টলিউড এর অন্যতম অভিনেতা হলেন যীশু সেনগুপ্ত । তিনি এখন সবথেকে ব্যস্ততম অভিনেতাদের মধ্যে একজন। কারন শুধু টলিউড- বলিউড নয়, দক্ষিণী বিগ বাজেট এর ছবিতেও একের পর এক দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্তকে। এইবার শোনা যাচ্ছে তাকে না কি দেখা যাবে ডন ৩ -তে ।

সালটা ছিল ২০০৬। সেই বছর বড় পর্দায় দর্শকের দরবারে হাজির হলেন ডন শাহরুখ খান। দুর্ধর্ষ সাফল্যের পাঁচ বছর পর অর্থাৎ ২০১১ এ মুক্তি পেয়েছিল দ্বিতীয় ভাগ। শাহরুখ আর প্রিয়াঙ্কা জুটির ডনের দুটি ভাগই ঝড় তুলেছিল বক্স অফিসে। এবার পালা তৃতীয় পর্বের। বেশ কয়েকদিন ধরেই ডন থ্রি নিয়ে ইন্ডাস্ট্রির অন্দরে চর্চা চলছিল।

১২ বছর পর অভিনেতা-পরিচালক ফারহান আখতারের হাত ধরে ফিরছে ডন ৩। এই খবরে সিলমোহর দিলেন প্রযোজক রীতেশ সিদওয়ানি। জোরকদমে চলছে সিনেমার স্ক্রিপ্টিংয়ের কাজ। মিলখা সিং-এর দৌড়ের গতিতেই খুব শীঘ্রই তা শেষ করে ফেলবেন ভাগ মিলখা ভাগ খ্যাত ফারহান আখতার।তবে এবার এই ছবিতে শাহরুখের জায়গায় ডন হয়ে ফিরবেন রণবীর সিং।

তবে এইসবের মধ্যেই শোনা যাচ্ছে এই ডন ৩ তে নাকি দেখা যাবে যীশু সেনগুপ্তকে। তবে কোন চরিত্রে অভিনেতাকে দেখা যাবে সেটা এখনও জানা যায়নি। এমনকি এই নিয়ে কোনো অফিসিয়াল ঘোষণাও হয়নি।

তবে যীশু এই নিয়ে সেইভাবে মুখ খোলেননি। তবে ডন থ্রির এখনও শুটিং শুরু হয়নি তাই হয়ত এই বিষয়ে এখনও কিছু বলতে চাইছেন না অভিনেতা।

এই প্রসঙ্গে যীশু জানিয়েছেন, ‘আমি ফারহান আখতারের প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেনমেন্টের সঙ্গে একটি ছবিতে কাজ করব। তবে সবাই যেটা ভাবছে সেটা ভুল। আমি অন্য একটি সিনেমায় কাজ করবো তবে সেটা ডন থ্রি নয়। ‘

ছবি- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here