Home বিনোদন টলি পাড়ার কোন ছবিগুলি মুক্তি পাবে দূর্গাপুজোতে? জেনে নিন

টলি পাড়ার কোন ছবিগুলি মুক্তি পাবে দূর্গাপুজোতে? জেনে নিন

টলি পাড়ার কোন ছবিগুলি মুক্তি পাবে দূর্গাপুজোতে? জেনে নিন

[ad_1]

দূর্গাপুজোর সঙ্গে সিনেমার একটা আলাদা সম্পর্ক রয়েছে। বাঙালিরা যেমন প্যান্ডেল হপিং করতে ভালোবাসে তেমন সিনেমা দেখতেও ভালোবাসেন হলে গিয়ে।

এইবারেও পুজোর আগে তেমনই কিছু টলিউড সিনেমা বক্স অফিসে লড়াই করার জন্য প্রস্তুতি নিয়ে ফেলেছে। পুজোয় মুক্তিপ্রাপ্ত এই সিনেমাগুলির প্রি বুকিং শুরু হয়ে গেছে এখন থেকেই। চলুন এক নজরে চোখ বুলিয়ে নেওয়া যাক।

এইবারে দূর্গাপুজোয় বাঙালিকে মনোরঞ্জন করার জন্য আসতে চলেছে ৪টি সিনেমা। যেগুলি হল রক্তবীজ, দশম অবতার এবং বাঘাযতীন এবং জঙ্গলে মিতিন মাসী।

বাঘাযতীন-

বাঘাযতীন সিনেমাটি ভারতের স্বাধীনতা সংগ্রামী বাঘা যতীনের বায়োপিক, যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অভিনেতা দেব। অরুণ রায় পরিচালিত এই সিনেমায় দেব ছাড়াও অভিনয় করবেন সৃজা দত্ত, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ।

পড়ুন: মুক্তি পেল ‘টাইগার ৩’ ছবির ট্রেলার, প্রকাশ্যে এল ছবি  মুক্তির দিন

দশম অবতার-

দশম অবতার যে সিনেমার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এই সিনেমায় অভিনয় করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যীশু সেনগুপ্ত এবং জয়া আহসান। সিনেমাটি ২২ শে শ্রাবণ সিনেমার তৃতীয় পর্ব বলেই মনে করা হচ্ছে। দূর্গাপুজোয় সৃজিতের সঙ্গে দেখা হবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত রক্তবীজ আসতে চলেছে এই পুজোতেই।

রক্তবীজ-

রক্তবীজ সিনেমায় বহু বছর পরে  পর্দার সামনে দেখা যাবে ভিক্টর বন্দ্যোপাধ্যায়কে। ভিক্টর বন্দ্যোপাধ্যায় ছাড়াও এই সিনেমায় অভিনয় করবেন মিমি চক্রবর্তী এবং আবির চট্টোপাধ্যায়।

জঙ্গলে মিতিন মাসী-

এইবছর পুজোয় পিছিয়ে নেই কোয়েল মল্লিকও। অরিন্দম শীল পরিচালিত জঙ্গলে মিতিন মাসী মুক্তি পাবে এই বছর পুজোতে, যা সুচিত্রা সেনের উপন্যাস অবলম্বনে তৈরি করা হয়েছে।

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here