Home বিনোদন টলি সুপারস্টার দেব কী অভিনয় করবেন  উত্তম কুমারের ভূমিকায়? কী জানালেন রামকমল? 

টলি সুপারস্টার দেব কী অভিনয় করবেন  উত্তম কুমারের ভূমিকায়? কী জানালেন রামকমল? 

টলি সুপারস্টার দেব কী অভিনয় করবেন  উত্তম কুমারের ভূমিকায়? কী জানালেন রামকমল? 

[ad_1]

২০২৩ জুড়ে একের পর এক চমক নিয়ে আসছেন অভিনেতা দেব। বাংলা ছবির দর্শককে একের পর এক হিট ছবি উপহার দিয়ে চলেছেন টলি সুপারস্টার দেব। কখনও টনিক খেয়ে চাঙ্গা হচ্ছেন তো কখনও আবার কিশমিশের মতো ছবিতে টিনটিন হয়ে দর্শকের মনোরঞ্জন করে চলেছেন।

একদিকে ব্যোমকেশ অর্থাৎ দুর্গরহস্য ছবির কাজ শেষ করেছেন, তারপরই আবার বাঘাযতীন ছবির কাজ শেষ করে ফেললেন অভিনেতা। কিন্তু আরও বড় চমক অপেক্ষা করে রয়েছে দর্শকদের জন্য।

সূত্রের খবর, সত্যজিৎ রায় পরিচালিত এবং উত্তমকুমার অভিনীত কাল্ট ফিল্ম ছবি ‘নায়ক’ অবলম্বনে একটি ছবির পরিকল্পনা করছেন দেব। ছবিতে মুখ্য চরিত্রেও তিনিই থাকছেন। শোনা যাচ্ছে, রামকমল মুখোপাধ্যায় এই ছবিটি পরিচালনা করবেন। এরই মধ্যে ইন্ডাস্ট্রির অন্দরে অন্য খবর ঘুরছে। শোনা যাচ্ছে, নতুন এই ছবির পরিকল্পনা শুরু করেছেন দেব।

সত্যজিৎ পরিচালিত ‘নায়ক’-এর জনপ্রিয়তাকে নতুন ভাবে দর্শকদের কাছে পৌঁছে দিতেই একসঙ্গে জুটি বেঁধেছেন তাঁরা। এই প্রসঙ্গে পরিচালক রামকমল অবশ্য বিষয়টি অস্বীকার করেছেন।

পড়ুন: দক্ষিণী ছবিতে মুখ্য চরিত্রে থাকবেন ক্যাটরিনা, কবে মুক্তি পাবে ‘মেরি ক্রিসমাস’?

রামকমলের কথায়, ‘এখনও ‘বিনোদিনী’-র কাজই শেষ হয়নি। সেখানে ‘নায়ক’ কী ভাবে আসছে,  জানি না।’

চলতি বছরে দেব অভিনীত তিনটি ছবি মুক্তি পাওয়ার কথা। আগামী মাসে মুক্তি পাবে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’। পুজোয় মুক্তি পাবে ‘বাঘাযতীন’। বড়দিনে মুক্তি পাবে ‘প্রধান’। পাশাপাশি সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত একটি ছবিতেও যে তিনি থাকছেন, সম্প্রতি সেই কথা ঘোষণা করেছেন এই টলি সুপারস্টার।

 

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় দেব লিখেছিলেন, ‘দেশের স্বাধীনতা সংগ্রামে যিনি প্রাণ উৎসর্গ করেছেন, সেই বীরের চরিত্রে অভিনয় করা। অভিনেতা হিসেবে কেরিয়ারে এ আমার এখ উল্লেখ যোগ্য কাজ হয়ে থাকবে। সারা জীবন আমি আমাকে ভাগ্যবান বলে মনে করব। শুটিং শেষ।‘ 

বাঘাযতীন ছবিতে নিজের অনেক লুক পাল্টেছেন দেব। তিনি প্রথম থেকে এই ছবি নিয়ে বহু রিসার্চ করেছিলেন। দেবের এই ছবির লুক সামনে আসতেই সকলেই চমকে গেছিলেন। ছবি মুক্তি পাবে দুই ভাষায়। হিন্দি ও বাংলাতে মুক্তি পাবে বাঘাযতীন।

ছবি- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here