Home বিনোদন তৃণা ও নীল এই প্রথম বড়পর্দায় জুটি বেঁধেছেন, ছবির পরিচালক কে?

তৃণা ও নীল এই প্রথম বড়পর্দায় জুটি বেঁধেছেন, ছবির পরিচালক কে?

তৃণা ও নীল এই প্রথম বড়পর্দায় জুটি বেঁধেছেন, ছবির পরিচালক কে?

[ad_1]

ছোটপর্দার জনপ্রিয় দুই মুখ অভিনেতা তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য। দু’জনেই ছোটপর্দার হাত ধরে নিজের নিজের ক্যারিয়ারে সাফল্য লাভ করেছে। টেলি পাড়ার জনপ্রিয় রিয়েল লাইফ দম্পতি হলেও ছোটপর্দায় কখনোই একসঙ্গে কাজ করেননি তারা।

ছোটপর্দা দর্শকের সেই আশা না মেটালেও এইবার বড়পর্দা সেই সুযোগ করে দিল। সিনেমায় একসঙ্গে দেখা যাবে নীল আর তৃণাকে। নতুন বাংলা ছবি তিলোত্তমা-তে তৃণাকে দেখা যাবে প্রধান চরিত্রে এবং নীল থাকবে মুখ্য চরিত্রে।

তবে শোনা যাচ্ছে, মাত্র একটা দৃশ্যেই নীল-তৃণা’র জুটি হিসাবে দেখতে পারবেন। ছবিতে তৃণা থাকবেন একজন সিঙ্গল মাদারের ভূমিকায় এবং নীল মিউজিক ব্যান্ডের গায়কের চরিত্রে অভিনয় করবেন। এই শহরকে কেন্দ্র করেই এক নিঃস্বার্থ ভালোবাসার গল্প বলতে আসছে সৌম্যজিৎ আদক পরিচালিত তিলোত্তমা।

এই সিনেমায় প্রধান চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। যিনি তিলোত্তমা নামে একটি অনাথ আশ্রম চালান। বেশ কিছু অনাথ শিশুদের মাথার ছাদ ও শিক্ষা দেন তিনি। 

পড়ুন: বলিউডের ছবি ‘ফর্জে’ ডাক পেলেন মধুমিতা, কোথায় ছুটি কাটালেন অভিনেত্রী?

নীল ও তৃণা ছাড়াও এই ছবিতে আরও দুই বিশেষ চরিত্রে রয়েছে ঋতব্রত ও রাই। নীল-তৃণার প্রেম না থাকলেও প্রেমের ছোঁয়া রয়েছে ঋতব্রত  ও রাইয়ের চরিত্রে। ঋতব্রত এক জন অ্যাকাউন্ট্যান্ট, তাঁর লিভ ইন পার্টনার রাই। পেশায় সে একজন কস্টিউম স্টাইলিস্ট। এছাড়াও ছবিতে রয়েছেন রজত গাঙ্গুলি, পূষণ দাসগুপ্ত, পূজা সরকার সহ আরও অনেকে। আগামী বছর মুক্তি পাবে এই ছবি।

ছবি- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here