Home বিনোদন দক্ষিণী ছবিতে মুখ্য চরিত্রে থাকবেন ক্যাটরিনা, কবে মুক্তি পাবে ‘মেরি ক্রিসমাস’?

দক্ষিণী ছবিতে মুখ্য চরিত্রে থাকবেন ক্যাটরিনা, কবে মুক্তি পাবে ‘মেরি ক্রিসমাস’?

দক্ষিণী ছবিতে মুখ্য চরিত্রে থাকবেন ক্যাটরিনা, কবে মুক্তি পাবে ‘মেরি ক্রিসমাস’?

[ad_1]

বি-টাউনে ক্যাটরিনা কাইফ শুধু এই নামটুকুই যথেষ্ট। হাজারো অনুরাগীর বুকে নিমেষে কাঁপন ধরিয়ে দিতে পারে এই নাম। তাঁর চাল-চলন, কথাবার্তা, পোশাক কিংবা অভিনয়, বলিউডে এইসবের জোরেই শীর্ষে পৌঁছেছেন ক্যাটরিনা।

সম্প্রতি ক্যাটরিনা একান্তে ভিকির সঙ্গে তাঁর ৪০ বছরের উদযাপন করে মুম্বইতে ফিরেছেন। কিন্তু এর মধ্যে যে  আবার বড় সুখবর।

পড়ুন: করণের আগামী ছবিতে মুখ্য ভূমিকায় কী থাকবে ভিকি? কী জানালেন পরিচালক?

এইবার দক্ষিণী সুপারস্টারের সঙ্গে জুটি বাঁধছেন ক্যাট। কে এই দক্ষিণী তারকা? যিনি ‘৯৬’, ‘সুপার ডিলাক্স’-এর মতো সিনেমার মাধ্যমে মন জয় করেছেন। আবার এখন ‘জওয়ান’ শাহরুখ খানেরও সঙ্গী হয়েছেন।

বিজয় সেতুপতি তামিল সিনেমার এই সুপারস্টারের সঙ্গেই জুটি বাঁধছেন ক্যাটরিনা। তাও আবার শ্রীরাম রাঘবনের মতো পরিচালকের পরিচালনায়। ছবির নাম ‘মেরি ক্রিসমাস’।

জানা গেছে, হিন্দি ও তামিল দুই ভাষাতেই ‘মেরি ক্রিসমাস’ তৈরি করা হয়েছে। দুই ছবিতে নায়ক-নায়িকা এক থাকলেও পার্শ্ব চরিত্রাভিনেতারা আলাদা। হিন্দি ভার্সানে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, প্রতিমা কান্নান ও টিনু আনন্দকে। এর তামিল ভার্সানে থাকছেন রাধিকা সারথকুমার, শানমুগারাদা, কেভিন জে বাবু ও রাজেশ উইলিয়ামকে। ছবিতে পরী নামের এক শিশুশিল্পীকেও দেখা যাবে। এছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে অশ্বিণী কালসেকর ও রাধিকা আপ্তেকে। ১৫ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘মেরি ক্রিসমাস’।

ছবি- ইন্সটাগ্রাম 

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here