Home বিনোদন দীপিকা শেয়ার করলেন ‘ফাইটার’-এর টিজারের দৃশ্য, চরম কটাক্ষের মুখে পড়লেন হৃত্বিক

দীপিকা শেয়ার করলেন ‘ফাইটার’-এর টিজারের দৃশ্য, চরম কটাক্ষের মুখে পড়লেন হৃত্বিক

দীপিকা শেয়ার করলেন ‘ফাইটার’-এর টিজারের দৃশ্য, চরম কটাক্ষের মুখে পড়লেন হৃত্বিক

[ad_1]

বলিউডে প্রথমবার এক ছবিতে একসঙ্গে দেখা যাবে হৃত্বিক রোশনকে। অ্যাকশনে ভরপুর ছবির নাম ‘ফাইটার’। তবে স্ক্রিনে দু’জন ফাইট করবেন না, বরং জুটি হিসেবেই কাজ করবেন তারা। 

সম্প্রতি ছবির টিজারের একটি দৃশ্য শেয়ার করলেন দীপিকা পাড়ুকোন। সামনে উন্মুক্ত দিগন্ত। এয়ারফোর্সের পোশাকে ফাইটার জেটের সামনে দাঁড়িয়ে হৃত্বিক।

যদিও ছবিতে তার মুখ দেখা যাচ্ছে না। উল্টো দিকে ঘুরে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

হৃত্বিকের সেই লুক সামনে আসার পরেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা তুঙ্গে। নেটবাসীর কাছে ট্রোলের শিকারও হলেন অভিনেতা। একজন লিখছেন, তিনি স্বস্তির টম ক্রুজ। যদিও ট্রোল খুব একটা হৃত্বিককে স্পর্শ করে না।

তবে ‘ফাইটার’-এর ফার্স্ট লুকে হৃত্বিককে এক ঝলক দেখলে ‘টপ গান: ম্যাভেরিক’-এ টম ক্রুজের এয়ারফোর্সের ইউনিফর্ম পরা লুকের কথাই মনে পড়ে। সেই একই ফ্রেম, একই শারীরিক অভিব্যক্তি। শুধু অভিনেতা আলাদা।

পড়ুন: মুক্তি পেল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র প্রথম গান ‘তুম ক্যায়া মিলে’, চরম কটাক্ষের শিকার রণবীর

‘ফাইটার’ ছবি প্রসঙ্গে সিদ্ধার্থ আনন্দ লিখেছেন, প্রিয় দুই তারকা হৃত্বিক ও দীপিকাকে একসঙ্গে আনতে পারাটা আমার জীবনের অন্যতম উত্তেজনার ঘটনা। ভারতে অ্যাকশন ফিল্ম তৈরির জন্য একনিষ্ঠ প্রোডাকশন হাউস ‘মারফ্লিক্স’ এর সঙ্গে এই যাত্রা শুরু করতে পেরে দারুণ লাগছে। 

‘পাঠান’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দের মতে দেশের প্রথম ‘এরিয়াল অ্যাকশন’ ছবি ‘ফাইটার’। ছবিতে থাকতে চলেছে একাধিক এরিয়াল অ্যাকশান। শূন্যে মারামারি করার দৃশ্যে অভিনয় করার জন্য ছবির শুটিং শুরু হওয়ার বহু দিন আগে থেকেই প্রস্তুতি নিয়েছেন হৃত্বিক।

ছবির চিত্রনাট্য অনুযায়ী দেশের একাধিক বিমানঘাঁটিতে শুটিং হয়েছে ছবির। আসামের তেজপুর বিমানঘাঁটি থেকে শুরু করে হায়দ্রাবাদের ডান্ডিগল বিমানসেনা অ্যাকাডেমিতে শুটিং করেছেন হৃত্বিক। আগামী বছর ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

ছবি- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here