Home আপডেট নিয়োগ দুর্নীতিতে জড়িয়ে কোন অভিনেত্রী! দেখতে চান বিচারপতি, হলফনামার নির্দেশ

নিয়োগ দুর্নীতিতে জড়িয়ে কোন অভিনেত্রী! দেখতে চান বিচারপতি, হলফনামার নির্দেশ

নিয়োগ দুর্নীতিতে জড়িয়ে কোন অভিনেত্রী! দেখতে চান বিচারপতি, হলফনামার নির্দেশ

বাস্তবিকই একেবারে পেঁয়াজের খোসার মতো একে একে সামনে আসছে বাংলার নিয়োগ দুর্নীতি সংক্রান্ত একের পর এক ঘটনা। এবার শিক্ষক নিয়োগ দুর্নীতিকান্ডে হাইকোর্টের নজরে এক অভিনেত্রী। এবার সেই অভিনেত্রীর নাম উল্লেখ করে হলফনামা পেশের জন্য নির্দেশ দিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

সূত্রের খবর, আদালতে বিচারপতি গঙ্গোপাধ্যায় জানিয়েছেন,শুনেছি শিক্ষক নিয়োগ দুর্নীতিতে এক অভিনেত্রী জড়িয়ে রয়েছেন। এর সঙ্গেই তাঁর সংযোজন, আমি শুনেছি এক অভিনেত্রী নাকি তিনটি ফ্ল্যাটকে ভেঙে একটি বড় ফ্ল্যাট পেয়েছেন। জানতে চাই তিনি কে? অভিনেত্রীকে দেখতে চাই। তাঁর সিনেমাও দেখতে চাই।

এবার প্রশ্ন উঠছে তবে কি নিয়োগ দুর্নীতির কালো দুনিয়ায় এবার রুপোলি জগতের যোগ রয়েছে? সোমবার সেব্যাপারেই ইঙ্গিত দিলেন খোদ বিচারপতি। সেই সংক্রান্ত হলফনামাও তলব করেছে আদালত। এদিকে কে এই অভিনেত্রী তা নিয়ে ইতিমধ্যে বঙ্গজীবনে জোর চর্চা শুরু হয়েছে। নামটা জানতে চাইছেন অনেকেই। তবে কি এবার তাকেও ডেকে পাঠাবেন তদন্তকারীরা?

তবে ওই অভিনেত্রী বাস্তবে কে, নিয়োগ দুর্নীতিতে তিনি কতটা জড়িত, নিয়োগ দুর্নীতির টাকা তিনি সিনেমা শিল্পে বিনিয়োগ করেছেন কি না, কার সঙ্গে তার যোগাযোগ ছিল, তিনি ঠিক কত টাকার দুর্নীতির সঙ্গে জড়িত তা নিয়ে নানা প্রশ্ন উঠছে।

এদিকে যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষকে নিয়োগ দুর্নীতি কান্ডে গ্রেফতার করার পরে নানা চমকপ্রদ তথ্য উঠে আসছে ক্রমশ। ইতিমধ্য়েই বিচারপতি প্রশ্ন তুলেছেন, কিছু দুষ্কৃতী রাজ্যটাকে ধ্বংস করে দেবে, কী হচ্ছে এটা? কী করে কুন্তলের কাছে ওএমআর শিট, অ্যাডমিট কার্ড গেল তা ইডিকে ডেকে জিজ্ঞাসা করব। এমনকী যাদের নাম রয়েছে তাদের নাম সামনে এলে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন তিনি।

তবে বর্তমানে সবথেকে বড় প্রশ্ন কে এই অভিনেত্রী? শাসকদলের সঙ্গে তাঁর কি কোনও যোগ রয়েছে? তিনি কি অভিনয়ের পাশাপাশি শাসকদলের গুরুত্বপূর্ণ পদেও রয়েছেন? তিনি কি যুব নেত্রী? তবে সূত্রের খবর, সম্প্রতি কলকাতার একটি আবাসনে পরপর তিনটি ফ্ল্যাট কেনা হয়েছিল। এরপর সেটিকে ভেঙে একটি ফ্ল্যাটে পরিণত করা হয়। এমনকী সেই ফ্ল্যাট কেনা, তার আসবাবপত্র কিনতে কোটি কোটি টাকা খরচ করা হয়। আর সেই টাকার নাকি যোগানদার ছিলেন কুন্তল। তবে সবটাই আরও তদন্তসাপেক্ষ। তবে সেই অভিনেত্রীর নামই এবার সামনে আনার জন্য ইডিকে নির্দেশ খোদ বিচারপতির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here