Home বিনোদন ফের একসঙ্গে জুটি বেঁধেছেন বিক্রম ও শোলাঙ্কি, কবে মুক্তি পাবে ‘শহরের উষ্ণতম দিনে’?

ফের একসঙ্গে জুটি বেঁধেছেন বিক্রম ও শোলাঙ্কি, কবে মুক্তি পাবে ‘শহরের উষ্ণতম দিনে’?

ফের একসঙ্গে জুটি বেঁধেছেন বিক্রম ও শোলাঙ্কি, কবে মুক্তি পাবে ‘শহরের উষ্ণতম দিনে’?

[ad_1]

ফিরছে ‘ইচ্ছেনদী’র মেঘলা-অনুরাগ। ছোটপর্দায় নয় বরং বড় পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলাঙ্কি রায়। ছোটপর্দায় তাদের জুটি একসময় মাইল স্টোন রচনা করেছিল।

ছোটপর্দায় জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেনদী’তে একসঙ্গে প্রথম জুটি বাঁধেন বিক্রম-শোলাঙ্কি। তাদের সেই প্রেম কাহিনী দর্শকমহলে আজও তাজা। ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে ২০১৭ সালে। কিন্তু তাদের অভিনয় ছাপ ফেলে গেছে মানুষের মনে। অনুরাগীরা ফের একসঙ্গে তাদের দেখার জন্য এতদিন চাতক পাখির মতো চেয়েছিল।

দর্শকের সেই আবদার রাখল পরিচালক অরিত্র সেন। ছোট পর্দার এক সময়ের জনপ্রিয় জুটিকে বড় পর্দায় ফিরিয়ে আনাই তার নতুন ছবির ইউএসপি হতে চলেছে। ছবির নাম ‘শহরের উষ্ণতম দিনে’। কলেজ জীবনের পুরনো প্রেম কাহানী তুলে ধরা হবে এই ছবিতে।

‘শহরের উষ্ণতম দিনে’-এর ছবির শ্যুটিংয়ের প্রথম ছবি পোস্ট করলেন শোলাঙ্কি। গঙ্গার ঘাটে একে অপরকে আলিঙ্গন করে বসে রয়েছেন বিক্রম-শোলাঙ্কি। দু’জনের মুখেই এক গাল হাসি। শোলাঙ্কি ছবিটি দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘কলকাতা, প্রেমের শহর, মায়ার শহর, প্রতিশ্রুতির শহর। তাই ফিরে আসে সবাই বারবার তারই টানে। অপেক্ষায় থেকো…।’

কলকাতা শহরের প্রেক্ষাপটে একটি প্রেমের গল্প। ঋতবান আর অনিন্দিতা। তাঁদের প্রেমে পড়া, বিচ্ছেদ, সম্পর্কের টানাপড়েন নিয়েই এই ছবি। পরমব্রতর প্রযোজনা সংস্থা ‘রোডশো’ এবং শ্যামসুন্দর দে-র শ্যাডো ফিল্মস-এর যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে এই ছবি। 

বিক্রম-শোলাঙ্কি ছাড়াও ‘শহরের উষ্ণতম দিনে’ গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়, দেবপ্রিয় মুখোপাধ্যায়, অনামিকা চক্রবর্তী, রাহুল দেব বসু, অনিন্দ্য চট্টোপাধ্যায়। ছবিতে গান গেয়েছেন তিমির বিশ্বাস, লগ্নজিতা চক্রবর্তী, অর্নব দাসের মতো শিল্পীরা। সংগীত পরিচালনার দায়িত্ব সামলেছেন নবারুণ বসু ও সিনেমাটোগ্রাফি করেছেন বাসুদেব চক্রবর্তী। আগামী ৩০ শে জুন ছবিটি মুক্তি পাবে।

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here