Home বিনোদন ফের কোথায় ঘুরতে গেলেন এজলেস বিউটি মনামী? কী প্রশ্ন নেটবাসীর?

ফের কোথায় ঘুরতে গেলেন এজলেস বিউটি মনামী? কী প্রশ্ন নেটবাসীর?

ফের কোথায় ঘুরতে গেলেন এজলেস বিউটি মনামী? কী প্রশ্ন নেটবাসীর?

[ad_1]

বাংলা টেলি জগৎের অতি পরিচিত মুখ মনামী। মনামীকে সকলেই এজলেস বিউটি বলে চেনে। এখনও যে কোনও অষ্টাদশীকে গুণে গুণে ফ্যাশন গোল দেবেন এই নায়িকা। দিন দিন গ্ল্যামার বেড়েই চলেছে তার। প্রায়শই নিজের নাচের ভিডিও শেয়ার করেন অনুরাগীদের উদ্দেশ্যে। সেই সঙ্গে ঘুরতে যেতেও তিনি খুব পছন্দ করেন।

ফের কাজের ফাঁকে সময় বের করে কোথায় ঘুরতে গেলেন অভিনেত্রী। কিছুদিনের জন্য নিজের শহরে কাটিয়েই আবারও তিনি পাড়ি দিয়েছেন থাইল্যান্ড। বর্তমানে ফুকেতে রয়েছেন মনামী।

মনামীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে নীল রঙের ডেনিম ক্রপ টপ ও গাঢ় নীল রঙের ডেনিম কার্গো ট্রাউজার। কার্গো ট্রাউজার জুড়ে রয়েছে অনেকগুলি পকেট। টপটি স্লিভলেস। টপের সামনে রয়েছে সোনালি চেন। কার্গোটি সামান্য লো-ওয়েস্ট। ফলে উন্মুক্ত রয়েছে মনামীর নাভি। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছেন মনামী।

পড়ুন: ও লাভলি, হরনাথের পরিচালনায় অভিনয়ে হাতেখড়ি মদন মিত্রের

লালচে গোলাপি রঙের আইশ্যাডো  ও কালো রঙের আইলাইনারের টানে চোখকে করে তুলেছেন আকর্ষক। ঠোঁট রাঙিয়েছেন ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে। চিকবোনে ব্যবহার করেছেন হালকা গোলাপি ব্লাশার। চুলে বেঁধেছেন পনিটেল। পনিটেলের মাঝে কিছু অংশ নিয়ে কয়েকটি সরু বিনুনি করেছেন মনামী। তাতে বেঁধেছেন নীল ফিতে। গলায় পরেছেন অক্সিডাইজডের লেয়ারড নেকপিস। ডান হাতের আঙুলে রয়েছে অক্সিডাইজড আংটি। বাঁ হাতে রয়েছে সিলভার ব্যান্ডের রিস্টওয়াচ।

তবে প্রায় সকলের একটাই প্রশ্ন, মনামী কি আদৌ একা ঘুরতে যান। তাহলে বেড়াতে গিয়ে তাঁর ফটোশুট করেন কে? যদিও ট্রাইপডের যুগে এই প্রশ্ন অচল। 

ভিডিও- ইন্সটাগ্রাম

 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here