Home বিনোদন ফের দেবের নতুন লুক প্রকাশ্যে এল,  কবে মুক্তি পাবে বাঘাযতীন ছবিটি? 

ফের দেবের নতুন লুক প্রকাশ্যে এল,  কবে মুক্তি পাবে বাঘাযতীন ছবিটি? 

ফের দেবের নতুন লুক প্রকাশ্যে এল,  কবে মুক্তি পাবে বাঘাযতীন ছবিটি? 

[ad_1]

মুক্তি পেল ‘বাঘা যতীন’-এর ট্রেলার। যদিও বাঘা যতীন-এর প্রথম পোস্টারে যেমন শিখের লুকে দেখা গিয়েছিল দেবকে, ট্রেলারে সেই লুক দেখা যায়নি। বরং ট্রেলারে উঠে এসেছে খালি হাতে বাঘ মারার দৃশ্য থেকে শুরু করে কারাবাসের একাধিক নানা দৃশ্য। ইংরেজদের বিরুদ্ধে লড়াইয়ে জেদ। দেশকে স্বাধীন করার জেদ। ‘বাঘা যতীন’ দেবের এই তীব্র জেদই দেখা গেল ট্রেলারে।

‘যতীন মুখোপাধ্যায় হয় মারে না হয় মরে, ধরা দেয় না। ৭৫ তম স্বাধীনতার এই মহোৎসবে উন্মোচিত হবে এক বাঙালির বীরগাথা, বাংলার বীর – বাঘা যতীন।‘ ক্যাপশনে একথা লিখেই ছবির প্রথম ঝলক প্রকাশ করেছিলেন দেব। তারপর আসে টিজার। সেখানেই বাঘা যতীনের অদম্য লড়াইয়ের আভাস পাওয়া গেছিল।

প্রযোজনা সংস্থার তরফে ছবির ট্রেলার পোস্ট করে লেখা হয়, ‘স্বাধীনতার ইতিহাসের নানান জানা অজানা অধ্যায়ের নেপথ্য নায়কদের বীর গাঁথা দিয়ে সাজানো দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের পুজোর নিবেদন বাঘা যতীন। ১৯ অক্টোবর থেকে বাঘা যতীন গর্জে উঠবে সমগ্র ভারতবাসীর হৃদয়জুড়ে’।

পুজোর সময়েই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ‘বাঘা যতীন’। প্রসঙ্গত, এই ছবিই হতে চলেছে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স-এর প্রথম প্যান ইন্ডিয়া ছবি। অর্থাৎ শুধু বাংলা ভাষাতেই নয় পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাবে এই ছবি।

বছরের শুরুতেই ‘প্রজাপতি’ বেশ ভাল ব্যবসা করেছিল। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’। আশা করা যাচ্ছে এই ছবিও অনায়াসে পেরোবে কোটির গন্ডি।

ছবি- ইন্সটাগ্রাম

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here