Home বিনোদন ফের প্রাণনাশের হুমকি সালমনকে, গ্যাংস্টার গোল্ডি কী জানালেন?

ফের প্রাণনাশের হুমকি সালমনকে, গ্যাংস্টার গোল্ডি কী জানালেন?

ফের প্রাণনাশের হুমকি সালমনকে, গ্যাংস্টার গোল্ডি কী জানালেন?

[ad_1]

ফের খুনের হুমকি পেলেন সালমন খান। যে কোনও সময়েই খুন হয়ে যেত পারেন সালমন। দীর্ঘদিন ধরেই পরিকল্পনা করে খুন করার চেষ্টা চলছে বলিউডের ভাইজানকে। সালমনের বান্দ্রার বাড়ির ওপরও চলছে নিয়মিত নজরদারি। একাধিকবার প্রাণনাশের হুমকি পাচ্ছেন বলি অভিনেতা সালমন খান। 

সম্প্রতি গ্য়াংস্টার গোল্ডি জানিয়েছেন, ‘লরেন্স ভাই বলেই দিয়েছেন, ‘সালমনকে কোনওভাবেই ক্ষমা  করা যাবে না। খুন হতেই হবে বলিউডের ভাইজানকে। সালমানের নিরাপত্তা যতই আঁটসাট থাকুক, সালমনকে খুন করবই।’

ফের নতুন ‘হুমকি’ ভাইজানের পরিবার ও তার টিমের সদস্যদের নতুন করে উদ্বেগে ফেলেছে। বান্দ্রায় সালমানের বাসভবন তার পরিবারের সব সদস্যদের নিরাপত্তা আরও জোরদার করেছে মুম্বাই পুলিশ।

২০১৭ ও ২০১৮ সালেও পরপর ২ বার সালমানকে প্রাণে মেরে ফেলার ছক কষেছিল এই দুষ্কৃতিকারীরা।  বলিউড সুপারস্টার সালমান খানের নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছিল মুম্বাই পুলিশ। সালমান খানের জন্য ‘ওয়াই প্লাস’ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। যার ফলে সালমানের নিরাপত্তায় স্পেশাল কমান্ডোরা থাকেন তার সাথে। এই কমান্ডোদের নিয়ে সব জায়গায় যেতে হয় অভিনেতাকে। 

পড়ুন: বড় চমক যশ ও নুসরতের, ‘ওয়াইডি ফিল্মস’ প্রযোজনা সংস্থার প্রথম ছবি ‘মেন্টাল’-এর লুক প্রকাশ

সালমান জানিয়েছেন, ‘নিরাপত্তাহীনতার থেকে নিরাপত্তা অনেক ভাল। হ্যাঁ, নিরাপত্তা রয়েছে। এখন আর একটা বাইসাইকেল নিয়ে রাস্তায় যাওয়া কিংবা একা একা কোথায় যাওয়া সম্ভব নয়। তার চেয়েও বড় কথা, আজকাল আমি ট্র্যাফিকে থামলেই চারপাশে নিরাপত্তা এত বেশি থাকে, অন্য মানুষদের অসুবিধা হয়।‘

গত বছর পাঞ্জাবি গায়ক ও কংগ্রেস নেতা সিধুকে গুলি করে হত্যার দায় স্বীকার করে ফেসবুকে পোস্ট করেছিলেন গ্যাংস্টার গোল্ডি। সেই সময় সালমান ও তার বাবা সেলিম খানকে খুনের হুমকি দিয়ে যে উড়োচিঠি দেওয়া হয়েছিল।

ছবি- ইন্সটাগ্রাম 

[ad_2]

খবরটি “খবর ২৪ ঘন্টা” অ্যাপে পড়ুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here